অবশেষে রাজনগরে অপহৃত ছাব্বিরকে সিলেট থেকে উদ্ধার নিখোঁজ রাসেলকে ঢাকা থেকে আটক করে পুলিশ

July 27, 2016,

 

রাজনগর প্রতিনিধি॥ মৌলভীবাজারের রাজনগরে অপহৃত ছাব্বিরকে সিলেট থেকে পরিবারের লোকজন এবং নিখোঁজ রাসেল আহমদকে ঢাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। অপহৃত ছাব্বিরকে হযরত শাহজালাল (রাহ.) মাজারের পাশ থেকে মুক্তিপন ছাড়াই উদ্ধার করা হয়েছে। এদিকে রাজনগর ডিগ্রি কলেজের ছাত্র রাসেল আহমদকে ঢাকার তেজগাঁও শিল্পাঞ্চল এলাকা থেকে আটক করা হয়েছে। সে ওই এলাকায় একটি কোম্পানিতে পাহারাদার হিসেবে চাকরি করছিল।

রাজনগর থানা পুলিশ ও সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, উপজেলার পাঁচগাঁও ইউনিয়নের আমীরপুর গ্রামের আনিছুর রহমানের ছেলে ছাব্বির আহমদ (২০) গত শুক্রবার সকালে রাজনগর বাজারে ডাক্তার দেখাতে এসে নিখোঁজ হয়। ছাব্বির আহমদ জানায়, সে রাজনগর যাওয়ার জন্য একটি সিএনজি চালিত অটোরিক্স্রায় উঠে। এরপর সে আর কিছুই বলতে পারেনি। অপহরণের পরদিন তাকে নিয়ে অপহরণকারীরা সুনামগঞ্জ ও পরে গাড়িতে করে বিভিন্ন এলাকায় ঘুরতে থাকে। অপহরণকারীরা মুক্তিপনের টাকার জন্য তাকে বেশ মারপিটও করেছে।

গত ২৫ জুলাই সোমবার শেষ রাতে অপহরণকারীরা তাকে সিলেটর হযরত শাহজালালের (রহ.) মাজার এলাকায় ফেলে রেখে চলে যায়। সেখান থেকে তাকে বাড়িতে এনে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। গতকাল মঙ্গলবার মৌলভীবাজার পুলিশ সুপারের কাছে ঘটনার বর্ণানা দেয় ছাব্বির।

এদিকে ঈদের পর দিন থেকে নিখোঁজ রাজনগর উপজেলার পাঁচগাঁও ইউনিয়নের সুবিদপুর গ্রামের শাইস্তা মিয়ার ছেলে রাসেল আহমদকে রাজধানী ঢাকার তেজগাঁও শিল্পাঞ্চল এলাকা থেকে আটক করেছে রাজনগর থানা পুলিশের একটি দল। তেজগাঁও শিল্পাঞ্চল থানা পুলিশের সহায়তায় রাজনগর থানার উপপরিদর্শক আজিজুর রহমান ও সহকারী উপপরিদর্শক মো. রাজিব হোসেন তাকে আটক করে রাজনগর থানায় নিয়ে আসেন। রাসেল জানায়, সে ওই এলাকার এ.সি.আই লবিস্টিক কোম্পানীতে পাহাদার হিসেবে চাকুরি করছিল। রাসেলের পিতা শাইস্তা মিয়ার জিডির ভিত্তিতে মোবাইল ফোন ট্রেকিংয়ের মাধ্যমে তার অবস্থান নিশ্চিত হয়ে পুলিশ সেখানে অভিযান চালায়। গত ২২ জুলাই রাসেলের বিয়ের দিন ধার্য ছিল। বিয়ে না করার জন্য সে বাড়ি থেকে পালিয়ে গেছে বলে পুলিশ জানিয়েছে।

এ ব্যাপারে রাজনগর থানার অফিসার্স ইনচার্জ মো. আব্দুল বাছেদ জানান , ছাব্বিরকে অপহরণকারীরা সিলেট হযরত শাহজালালের (রহ.) মাজার এলাকায় ফেলে গিয়েছিল। তাকে পরিবারের লোকজন নিয়ে এসেছে। ঈদের পরদিন থেকে নিখোঁজ রাসেলকে ঢাকার তেজগাঁও শিল্পাঞ্চল এলাকা থেকে আটক করা হয়েছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com