ঈদ সামনে রেখে শহর যানজট মুক্ত রাখতে শ্রীমঙ্গলে পৌরসভার অভিযান

April 1, 2024,

শ্রীমঙ্গল প্রতিনিধি॥ পবিত্র ঈদুল ফিতর সামনে রেখে শ্রীমঙ্গল শহরে বেড়েছে মানুষের আনাগোনা। শহরকেন্দ্রিক মানুষ ছাড়াও প্রতিদিন কেনাকাটার উদ্দেশ্যে উপজেলার বিভিন্ন এলাকা থেকে শহরে ঢুকছে কয়েক হাজার মানুষ। এতে প্রতিনিয়ত বাড়ছে যানজট, ভোগান্তিতে পথচারীরা।
এদিকে পথচারীদের ভোগান্তি কমাতে এবং যানজট নিরসনের লক্ষ্যে অভিযান পরিচালনা করেছে শ্রীমঙ্গল পৌর কর্তৃপক্ষ।
শহরে নির্বিঘ্নে চলাচল নিশ্চিতের লক্ষ্যে রাস্তার দু’পাশে অবৈধভাবে গড়ে ওঠা ব্যবসা প্রতিষ্ঠান, ভাসমান দোকান, যত্রতত্র পার্কিং এবং ফুটপাতট দখলকারীদের বিরুদ্ধে এই অভিযান পরিচালনা করা হয়।
সোমবার (১ এপ্রিল) দুপুরে অভিযানে নেতৃত্ব দেন শ্রীমঙ্গল পৌরসভার নির্বাহী প্রকৌশলী মো. জহিরুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন পৌরসভার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।
অভিযান পরিচালনা করা হয় পৌর শহরের স্টেশন রোড, হবিগঞ্জ রোড, ভানুগাছ রোড, পোস্ট অফিস রোড এবং চৌমুহনা এলাকায়।
অভিযানের বিষয়ে পৌরসভার নির্বাহী প্রকৌশলী মো: জহিরুল ইসলাম বলেন পৌর মেয়র মো. মহসিন মিয়া মধুর নেতৃত্বে আমরা সব সময় শহরকে যানজট মুক্ত রাখতে কাজ করে যাচ্ছি। যানজটের পাশাপাশি শহরের পরিচ্ছন্নতার বিষয়কেও গুরুত্ব দেওয়া হয়। তিনি বলেন সামনে পবিত্র ঈদ। ঈদকে উদ্দেশ্য করে কেনাকাটার জন্য শহরে হাজার হাজার মানুষের প্রবেশ বাড়ছে। মানুষজন যেন নির্বিঘ্নে চলাচল করতে পারে সেজন্য আমরা অভিযান পরিচালনা করে ফুটপাতে সহ শহরের রাস্তা গুলি যানজট মুক্ত রাখার চেষ্টা করছি। এ সময় তিনি শহরকে যানজটমুক্ত এবং পরিচ্ছন্ন রাখতে সকলের সহযোগিতা কামনা করেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com