কমলগঞ্জে করোনা প্রতিরোধে উপজেলা প্রশাসনের মাস্ক বিতরণ

July 30, 2020,

প্রনীত রঞ্জন দেবনাথ॥ কমলগঞ্জ উপজেলা করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতামূলক ক্যাম্পেইন ও বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়েছে ৩০ জুলাই বৃহস্পতিবার বিকেলে ভানুগাছ বাজারে এই কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক মো: অধ্যাপক রফিকুর রহমান। এ সময় উপজেলা নির্বাহী অফিসার আশেকুল হক, কমলগঞ্জ থানার ওসি আরিফুর রহমান।

জানা যায়, করোনা ভয়াবহ পরিস্থিতি কমলগঞ্জ উপজেলায় এ পর্যন্ত ভৈরবে করোনায় আক্রান্ত ৯৭ জন। এদের মধ্যে সুস্থ হয়েছেন ৬৪ জন।

উপজেলা নির্বাহী অফিসার আশেকুল হক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের জীবন জীবিকায় অর্থনীতি সচল রাখতে ব্যবসা বাণিজ্য সবকিছু খুলে দিয়েছেন। যার কারণে বাহিরে জনসমাগম অনেক বেশী। কিন্তু করোনা বিস্তার ঠেকাতে যারা এই করোনা আক্রান্তদের সেবা দিচ্ছেন তাদের মাধ্যমে বলা হয়েছে যেন মানুষ নিয়মিত মাস্ক পড়ে এবং সামাজিকভাবে অন্তত ৩ ফুট দুরত্ব বজায় রাখে। মানুষের মধ্যে সচেতনতা গড়ে তুলতে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হচ্ছে। এছাড়াও কমলগঞ্জের মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে নিয়মিত মোবাইল কোর্ট পরিচালনা করা হচ্ছে। এ সময় তিনি আরো বলেন, মোবাইল কোর্ট পরিচালনার মাধ্যমে জরিমানাসহ তাদের মাস্ক পড়া বাধ্যতামূলক করে যাদের মাস্ক না থাকবে তাদের মাঝে মাস্ক বিতরণ করা হবে। মানুষ যেন ঘর থেকে বের হলে অবশ্যই মাস্ক পরিধান করে স্বাস্থ্য সচেতনতা মেনে চলাফেরা করে সে আহ্বান জানান তিনি।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com