করোনায় মৃত্যুাবরন কারীর নারীর দাফন কাজে তাকরীম ফাউন্ডেশন

August 4, 2021,

স্টাফ রিপোর্টার॥ মৌলভীবাজার সদর উপজেলার ১১নং মোস্তফাপুর ইউনিয়নের পূর্ব পাগুলিয়া গ্রামের বাসায় নিহার বেগম (৫০) করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন।
মঙ্গলবার ৩ আগস্ট মৃত নিহার বেগমের পরিবার থেকে পক্ষ থেকে কোভিড-১৯ (সন্দেহভাজন বা নিশ্চিত রোগে) দাফন কাজে নিয়োজিত স্বেচ্ছাসেবী সংগঠন তাকরীম ফিউনারেল ফাউন্ডেশনের সিনিয়র সদস্য সাকের আহমদ খাঁন ও ফাউন্ডেশন এর টিম প্রধান সাইফুল ইসলাম সরকার এর সাথে যোগাযোগ করেন। তারা লাশ দাফন এর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য মৌলভীবাজার সদর উপজেলা নির্বাহী কর্মকতা সাবরীনা রহমান এর অনুমতি সাপেক্ষে স্বাস্থ্যবিধি মেনে দাফনের প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করেন।
মৃতের পরিবারের পক্ষ থেকে তাদের আত্বীয় স্বজন সাস্থ্যবিধি মেনে লাশ গোছল এর দায়িত্ব পালন করেন। নিহার বেগম এর লাশ মৌলভীবাজার সদর উপজেলার কামালপুর ইউনিয়নের কামালপুর গ্রামের বাড়িতে দুপুর ২.৩০ মিনিটে শারীরিক দূরত্ব বজায় রেখে জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। পরে নিহার বেগমকে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
এসময় তাকরীম ফিউনারেল ফাউন্ডেশন এর টিম প্রধান সাইফুল ইসলাম সরকার,সিনিয়র সদস্য সাকের আহমদ খানঁ,শাহিন আহমদ, আব্দুর রশীদ, সুমন আলী,মোঃজবরুল ইসলাম এবং তাকরীম ফাউন্ডেশন এর শুভাকাঙ্ক্ষী শেখ আউয়াল হোসেন রনী ও সোয়েব আহমদ। উল্ল্যেখ্য যে, মৃত নিহার বেগম মৌলভীবাজার সদর উপজেলার ৩নং কামালপুর ইউনিয়নের কামালপুর গ্রামের মৃত রফিক মিয়ার সহধর্মিণী।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com