কুলাউড়ার রাউৎগাঁও ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী রুহুল আমিনের সমর্থনে নির্বাচনী সভা

October 16, 2021,

কুলাউড়া প্রতিনিধি॥ আসন্ন ৮নং রাউৎগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও রাউৎগাঁও ইউনিয়ন যুবলীগের সভাপতি, বিশিষ্ট সমাজসেবক মোঃ রুহুল আমিনের সমর্থনে এক নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার ১৬ অক্টোবর রাতে মোঃ রুহুল আমিনের বাড়িতে আয়োজিত নির্বাচনী মতমিনিময় সভায় রাউৎগাঁও ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক রুবেল মাহমুদের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বিআরডিবি’র চেয়ারম্যান ফজলুল হক ফজলু, রাউৎগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল খালিক, আকবর আলী আকুল, আবুল খায়ের চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক কয়ছর আলী ময়ূব, বিভিন্ন ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি/সম্পাদক, আওয়ামীলীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ ইউনিয়নের বিভিন্ন শ্রেণী পেশার প্রায় সহস্রাধিক মানুষ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে এক নৈশভোজের আয়োজন করা হয়।
মতবিনিময় সভায় বক্তারা বলেন, দীর্ঘদিন ধরে রাউৎগাঁও ইউনিয়ন পরিষদ সঠিক নেতৃত্ব এবং উন্নয়ন থেকে বঞ্চিত। ইউনিয়নের উন্নয়ন এবং সঠিক নেতৃত্বের জন্য মোঃ রুহুল আমিনের কোনো বিকল্প নেই। তাই আওয়ামীলীগ সহ অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দরাসহ স্থানীয় এলাকাবাসী রুহুল আমিনকে আসন্ন নির্বাচনে নৌকা কান্ডারী হিসেবে দেখতে চান।
নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী মোঃ রুহল আমিন বলেন, জননেত্রী শেখ হাসিনা যদি তৃণমূল আওয়ামীলীগকে মূল্যায়ন করে আমাকে নৌকা মার্কার মনোনয়ন প্রদান করেন তাহলে আমি বিগত সময়ের তুলনায় রাউৎগাঁও ইউনিয়নকে একটি আধুনিক মডেল ইউনিয়নে রুপান্তরিত করবো। দীর্ঘদিন থেকে এলাকায় বিভিন্ন সামাজিক সেবামূলক, ক্রীড়া, সাংস্কৃতিক কর্মকান্ডের পাশাপাশি করোনাকালীন সময়েও এলাকার মানুষের পাশে সবসময় ছিলাম। আসন্ন নির্বাচনে সকলের অব্যাহত সহযোগিতা কামনা করছি।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com