কুলাউড়ায় নৌকায় ভোট চাইলেন ব্যারিস্টার সুমন

November 21, 2021,

কুলাউড়া প্রতিনিধি কুলাউড়া উপজেলার সদর ইউপি নির্বাচনে নৌকার প্রার্থী, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক আহবায়ক ও সাবেক ছাত্রলীগ নেতা মোছাদ্দিক আহমদ নোমানের পক্ষে নির্বাচনী প্রচারণায় এসে নৌকার জন্য ভোট চাইলেন ব্যারিস্টার সৈয়দ সাইদুল হক সুমন।

শনিবার ২০ নভেম্বর সন্ধ্যা ৭টায় কুলাউড়া সদর ইউনিয়নের জনতাবাজারে ও রাত সাড়ে ৮টায় গাজীপুর চা-বাগানে পৃথক দুটি নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে ব্যারিস্টার সৈয়দ সাইদুল হক সুমন বলেন- প্রধানমন্ত্রী শেখ হাসিনা কুলাউড়া সদর ইউপি নির্বাচনে অনেক সম্পদশালী প্রার্থীকেও নৌকা দেননি। তিনি সৎ যোগ্য হিসেবে মোছাদ্দিক আহমদ নোমানকে নৌকার মনোনয়ন দিয়েছেন। তিনি বলেন, আমি আপনাদের এলাকায় ভোট চাইতে আসিনি। নোমানকে আমার চেয়ে আপনারা বেশি চিনেন। আমি নোমানের জন্য নয় নৌকার জন্য ভোট চাইতে এসেছি। একদিন নোমানের সাথে ঢাকায় দেখা হওয়ার পর মনে হয়েছিল নোমান একটা সম্ভাবনাময়ী ছেলে। সে একসময় ইতিহাস বদলাতে পারবে। সেই কারণে আমি ১০০ কিলোমিটার দূর থেকে অনেক কষ্ট করে এসেছি নৌকার প্রার্থীর জন্য ভোট চাইতে।

তিনি আরো বলেন, জয়-পরাজয়ের ফয়সালা হয় আসমানে। তাই যদি না হতো তাহলে ২৩ বছর ধরে একজন ব্যক্তি কেন বার বার চেয়ারম্যান নির্বাচিত হচ্ছেন। আপনারা উন্নয়নের জন্য, পরিবর্তনের জন্য এবার নৌকাকে বিজয়ী করুন। তাহলে এলাকায় চোখে পড়ার মতো উন্নয়ন হবে। নৌকার প্রার্থী নোমান ছাত্র রাজনীতি থেকে এই পর্যায়ে উঠে এসেছেন। অবহেলিত এই ইউনিয়নে উন্নয়নের জন্য নোমানকে যদি আপনারা মূল্যবান ভোট দিয়ে এবার বিজয়ী করতে পারেন তাহলে তাকে নিয়ে অনেক দূর এগিয়ে নিয়ে যাওয়া যাবে। শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে হলে, এলাকার সামগ্রিক উন্নয়নের জন্য আওয়ামীলীগের প্রার্থীকে বিপুল ভোটে বিজয়ী করতে উপস্থিত সকল মানুষসহ ইউনিয়নবাসীর কাছে আহবান জানান।

এসময় নৌকার প্রার্থী মোছাদ্দিক আহমদ নোমান তাঁর বক্তব্যে বলেন, জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীক দিয়ে এলাকায় পাঠিয়েছেন। আমি বিশ^াস করি, উন্নয়ন বঞ্চিত এই সদর ইউনিয়নের ভোটাররা এবার আবেগ নয়, বিবেক দিয়ে উন্নয়নের প্রতীক নৌকায় ভোট দিবেন। আমি বিজয়ী হলে, বিভিন্ন সমস্যায় জর্জরিত এই ইউনিয়নের নাগরিকদের দুঃখ লাগবে দীর্ঘদিন ধরে পরিত্যক্ত ইউপি ভবন চালুর বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো এবং ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে রুপান্তরিত করবো।

কুলাউড়া সদর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ কলা মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল আজিজের সঞ্চালনায় সভায় ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ এবং অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ এবং বিভিন্ন এলাকার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com