কুলাউড়ায় শাহ্ সৈয়দ রাশিদ আলীর ঈসালে সওয়াব সম্পন্ন

May 28, 2016,

এমাদ উদ্দিন লিমন॥ কুলাউড়া দক্ষিণবাজার জামে মসজিদের খতিব মরহুম মাওলানা শাহ্ সৈয়দ রাশিদ আলীর ৩১তম ঈসালে সওয়াব মাহ্ফিল সম্পন্ন হয়েছে। এ উপলক্ষে রাশিদ আলী ফাউন্ডেশনের উদ্যোগে ২৭ মে শুক্রবার উপজেলার রাউৎগাঁও ইউনিয়নের লংলা রাশিদিয়া সমশেরিয়া হাফিজিয়া মাদ্রাসা মাঠে দিন ব্যাপি বিভিন্ন কর্মসূচি পালন করা হয়।

Kuilaura--Rashid-aliকর্মসূচির মধ্যে ছিল সকাল থেকে খত্মে কোরআন, দোয়া, তবরুক বিতরণ, হতদারিদ্রদের মধ্যে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ। এছাড়াও রাশিদ আলী সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং লংলা রাশিদিয়া সমশেরিয়া হাফিজিয়া মাদ্রাসার দেড় শতাধিক শিক্ষার্থীদেরকে ড্রেস প্রদান করা হয়। সৈয়দ উমর আলীর সভাপতিত্বে ও রাশিদ আলী ফাউন্ডেশনের উপদেষ্টা সাংবাদিক মোক্তাদির হোসেনের পরিালনায় প্রধান অতিথি ছিলেন কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আসম কামরুল ইসলাম।

Kuilaura--Rashid-ali-(2)
বিশেষ অতিথি ছিলেন রাউৎগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল জলিল জামাল, রবিরবাজার ডিআইডি মাদ্রাসার অধ্যক্ষ আব্দুল জব্বার, হযরত মাওলানা সৈয়দ রকিব আল্ হেলালী-লংলী, সাপ্তাহিক সীমান্তের ডাক পত্রিকার চীফ রিপোর্টার এস আলম সুমন, নবীন চন্দ্র মডেল উচ্চ বিদ্যালয়ের শিক্ষক জে এইচ জিয়া, রাশিদ আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক দিলিপ কুমার, লংলা রাশিদিয়া সমশেরিয়া হাফিজিয়া মাদ্রাসার প্রধান শিক্ষক হাফিজ আব্দুল মতিন, স্থানীয় ইউপি সদস্য ইসমাঈল আলী, মাছুম আহমদ, সৈয়দ আলী আহমদ, সৈয়দ ইয়াছিন আলী।
উল্লেখ্য, যাদেরকে ঢেউটিন প্রদান করা হয় তারা হলেন টিলাগাঁও ইউনিয়নের টিলাগাঁও গ্রামের হাফিজ উদ্দিন, একই ইউনিয়নের বালিসিন্দি গ্রামের ফখরুল ইসলাম এবং শেখ মোঃ সামছুল ইসলাম, রাউৎগাঁও ইউনিয়নের মনরাজ গ্রামের তুতি মিয়া, পরিবারকে এক বান্ডিল করে ঢেউটিন, পৃথিমপাশার হাসামপুর এলাকার সৈয়দা রাণী বেগম, ওই এলাকার সাফিয়া বেগম। এছাড়া পৃথিমপাশার হাসামপুর এলাকার মধু মিয়াকে ঘরের পিলার নির্মাণের জন্য নগদ ১১ হাজার টাকা প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com