জাতীয় বয়স ভিত্তিক খোলোয়াড় বাছাই ৩১ অক্টোবর শুরু

October 22, 2021,

স্টাফ রিপোর্টার॥ মৌলভীবাজারে ২০২১-২২ ক্রিকেট মৌসুমে অনূর্ধ্ব-১৪, অনূর্ধ্ব-১৬, অনূর্ধ্ব-১৮ জাতীয় বয়স ভিত্তিক ক্রিকেট প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য বাছাই শুরু হচ্ছে। আগামী ৩১ অক্টোবর অনূর্ধ্ব ১৪ ও অনূর্ধ্ব ১৬ এবং আগামী ১ নভেম্বর অনূর্ধ্ব ১৮ এর বাছাই পর্ব অনুষ্ঠিত হবে।
বাছাইয়ের জন্য নির্ধারিত তারিখে সকাল ৯টায় উপস্থিত হতে হবে মৌলভীবাজার জেলা স্টেডিয়ামে। সাথে করে নিয়ে যেতে হবে খেলার সরঞ্জাম। স্টেডিয়ামে পৌঁছে রিপোর্ট করতে হবে জেলা ক্রিকেট কোচ রাসেল আহমদের কাছে। প্রতিটি গ্রুপে বাছাই করা হবে ৭০ জন করে খেলোয়াড়।
উল্লেখ্য, অনূর্ধ্ব ১৪ এর ক্ষেত্রে ১ সেপ্টেম্বর ২০০৭, অনূর্ধ্ব ১৬ এর ক্ষেত্রে ১ সেপ্টেম্বর ২০০৫ এবং অনূর্ধ্ব ১৮ এর ক্ষেত্রে ১ সেপ্টেম্বর ২০০৩ বা এর পরবর্তীতে জন্ম গ্রহণকারীরা অংশগ্রহণ করতে পারবেন।
বাছাইয়ে অংশ নেওয়ার ক্ষেত্রে আগামী ২৭ অক্টোবর ২০২১ তারিখের মধ্যে পিএসসি/জেএসসি/এসএসসি অথবা সমমানের পরীক্ষার সার্টিফিকেটের মূল কপি এবং ফটোকপি ডিজিটাল (অনলাইন) জন্ম নিবন্ধনের মূলকপি ও ফটোকপি এবং সদ্য তোলা ২ কপি পাসপোর্ট সাইজের এবং ২ কপি স্ট্যাম্প সাইজের ছবি লাগবে। জেলা ক্রিকেট কোচ অথবা জেলা ক্রীড়া সংস্থার অফিস সহকারীর কাছে জমা দিতে হবে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com