জেলা আ’লীগের আয়োজনে জাতীয় শোক দিবস পালিত

August 15, 2018,

স্টাফ রিপোর্টার॥ মৌলভীবাজারে জেলা আ’লীগের আয়োজনে জাতীয় শোক দিবস উপলক্ষে পৌর জনমিলন কেন্দ্রে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

জেলা আওয়ামীলীগ সভাপতি নেছার আহমদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিছবাহুর রাহমান’র সঞ্চালনায় এসময় বক্তব্য দেন, প্রবীন রাজনীতিবিদ ও জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুর রহমান, জেলা আ’লীগ সহ-সভাপতি মফচ্ছিল আলী, সহ-সভাপতি অপূর্ব কান্তি ধর, সাংগঠনিক সম্পাদক রাধাপদ দেব সজল, জেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও পৌরসভা মেয়র ফজলুর রহমান, সাবেক মহিলা সাংসদ হুসনে আরা ওয়াহিদ, যুবলীগ সভাপতি নাহিদ আহমদ প্রমূখ।

সভায় বঙ্গবন্ধু ও তার পরিবারের প্রতি শোক জানিয়ে এক বক্তা মেডিকেল কলেজ স্থাপনের দাবী জানান। মৌলভীবাজারে মেডিকেল কলেজ নাই অতচ অনেক জেলায় মেডিকেল কলেজ হয়েছে। জেলা আ’লীগ সভাপতি নেছার আহমদ’র নের্তৃত্বে এখানে মেডিকেল কলেজ স্থাপন হবে উল্যেখ জেলা আ’লীগ সহ-সভাপতি মফচ্ছিল আলী আরো বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে নেছার আহমদকে সাংসদ হিসেবে দেখতে চাই। প্রধান অতিথির বক্তব্যে প্রবীন আ’লীগ নেতা ও জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুর রহমান বঙ্গবন্ধু ও তার পরিবারের প্রতি শ্রদ্ধা জানিয়ে বলেন, বিএনপি উন্নয়ন করেনি উন্নয়ন করেছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নের্তৃত্বে আ’লীগ সরকার। তিনি আরো বলেন, এ সরকারের আমলে হাজার হাজার উন্নয়নের নজির আছে। এর আগে জেলা প্রশাসন এর আয়োজনে এম সাইফুর রহমান অডিটোরিয়ামে শোক সভা ও পরে সৈয়দা সায়রা মহসীন এমপির বাসভবনে আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। এসময় সাংসদ সৈয়দা সায়রা মহসীনসহ স্থানীয় আ’লীগ নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com