জেলা পরিষদ উপ নির্বাচনে অবশেষে স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন এম. এ. রহিম

September 22, 2020,

স্টাফ রিপোর্টার॥ মৌলভীবাজার জেলা পরিষদ উপ নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন না পেলেও স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন এম এ রহিম (সিআইপি)।
দলীয় মনোনয়ন থেকে বঞ্চিত হওয়া ২১ সেপ্টেম্বর রাতে এম এ রহিম এর শ্রীমঙ্গল সড়কস্থ নিজ বাসায় নির্বাচনে অংশ নেওয়া বিষয়ে বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে তাঁর সমর্থক, দলের তৃণমূলের নেতাকর্মী, জেলার বিভিন্ন উপজেলা থেকে আগত জনপ্রতিনিধি (ভোটার) ও শুভাকাঙ্খিদের অনুরোধে তিনি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্ধীতা করবেন বলে ঘোষণা দেন।
যুক্তরাজ্য আওয়ামীলীগের সহ-সভাপতি,সাবেক বিট্রিশ কাউন্সিলর, গেলো জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধীতাকারী, এম.এ রহিম, তৃণমূলের কর্মীদের উদ্দেশ্যে আবেগাপ্লুত হয়ে বলেন আমার ন্যায্য অধিকার থেকে আমাকে বঞ্চিত করা হয়েছে। আমি গেল নির্বাচনে দুইজন সাবেক এমপির সাথে শক্তভাবে প্রতিদ্বন্ধীতা করেছি। অল্প ভোটের ব্যবধানে হেরেছি। তিনি ছাত্রজীবন থেকে দলের জন্য নিবেদীত হয়ে কাজ করে আসছি। তিনি রাজনীতির মাধ্যমে জনসেবার জন্য যুক্তরাজ্যের বিলাসবহুল জীবন ছেড়ে দীর্ঘ একযুগেরও বেশি সময় থেকে দেশে আছি। এখানে নিজ উদ্যোগ ও অর্থায়নে নানা সমাজ সেবামূলক কাজ করছি। আমি জেলাবাসীর ভালোবাসার মধ্যে রয়েছি। তাঁদের প্রতি আজীবন আমি ও আমার পরিবার কৃতজ্ঞ। আমি তাঁদের ভালোবাসার এই প্রতিদান জনসেবার মাধ্যমে দিতে চাই। তিনি উপস্থিত সকলের মাধ্যমে জেলাবাসীর কাছে দোয়া,আর্শিবাদ,সর্মথন ও সহযোগিতা চান।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com