দীপ্ত টিভির প্রতিবেদকসহ ৪ সাংবাদিককে নির্যাতনের প্রতিবাদে মৌলভীবাজার বাংলাদেশ  সাংবাদিক সমিতির মানববন্ধন  অনুষ্ঠিত

April 21, 2016,

 

স্টাফ রিপোর্টার॥ চট্টগ্রামে অবৈধ ভূমি দখল নিয়ে অনুসন্ধানী প্রতিবেদন তৈরির দায়িত্ব পালন করতে গিয়ে দীপ্ত টিভির প্রতিবেদক আনিসুর রহমান ও ক্যামেরা পারসন মাসুদ দেওয়ানের ওপর হামলা এবং এসময় আরও দুই সাংবাদিককে মারধরের প্রতিবাদে মৌলভীবাজারে বাংলাদেশ  সাংবাদিক সমিতির মানববন্ধন এক বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

২০ এপ্রিল বুধবার সকাল সাড়ে ১০টা থেকে ১১টা পর্যন্ত  মৌলভীবাজার প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন  অনুষ্ঠিত হয়। আধাঘন্টাব্যাপী এ মানববন্ধনে সমাবেশে জেলার সাংবাদিকরা  ছিলেন।

pic-

বাংলাদেশ সাংবাদিক সমিতির মৌলভীবাজার জেলা ইউনিটের সিনিয়র সহ-সভাপতি ও মৌলভীবাজার থেকে প্রকাশিত সাপ্তাহিক পাতাকুঁিড়র দেশ পত্রিকার সম্পাদক ও ইংরেজি  দৈনিক ইন্ডিপেনডেন্ট পত্রিকার জেলা প্রতিনিধি এডভোকেট নুরুল ইসলাম শেফুলের সভাপতিত্বে ও মৌলভীবাজার প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক, সাংবাদিক সমিতির জেলা ইউনিটের সম্পাদক আনহার আহমদ সমশাদ পরিচালনায় বক্তব্য রাখেন মৌলভীবাজার প্রেসক্লাবের সহ-সভাপতি ও মোহনা টেলিভিশনের মৌলভীবাজার প্রতিনিধি রাধাপদ দেব সজল, প্রেসক্লাবের সাবেক সাধারণ ও দীপ্ত টিভির জেলা সংবাদদাতা বকশী মিছবাহু উর রহমান, বাংলা নিউজ টোয়েন্টি ফোর ডটকমের জেলা প্রতিনিধি মাহবুবুর রহমান রাহেল, বাংলা ট্রিবিউন ও ঢাকা ট্রিবিউনের জেলা প্রতিনিধি সাইফুল ইসলাম, সাংবাদিক শ,ই সরকার জবলু, ফটোনিউজবিডি ডটকমের সম্পাদক ও প্রকাশক এমদাদুর রহমান, অনলাইন টিভি ৭১ জেলা প্রতিনিধি এএস কাকন প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সিনিয়র সদস্য ও এটিএন বাংলা ও এটিএন নিউজের স্টাফ রিপোর্টার মহসীন পারভেজ, দৈনিক বাংলাদেশ প্রতিদিন পত্রিকার জেলা প্রতিনিধি বয়তুল আলী, দৈনিক নতুন দিন পত্রিকার জেলা প্রতিনিধি সাংবাদিক আবু হানিফ প্রমুখ।

বক্তরা বলেন, অবিলম্বে সাংবাদিকদের ওপর হামলাকারীদের গ্রেফতার করে শাস্তির দাবি জানান।  এভাবে  একের পর এক সাংবাদিকদের নির্যাতনের ঘটনা ঘটতে  থাকে তাহলে দেশের গণতন্ত্র সুসংহত হবে না। মানববন্ধন সমাবেশে বক্তরা মাননীয় স্বরাষ্ট্র মন্ত্রী ও তথ্যমন্ত্রীর আশু দৃষ্টি হস্তক্ষেপ কামনা করেন।

প্রসঙ্গ ১১ এপ্রিল রবিবার চট্টগ্রামের বহদ্দারহাটের চান্দগাও এলাকায় অবৈধ ভূমি দখল নিয়ে অনুসন্ধানী প্রতিবেদন তৈরির দায়িত্ব পালনকালে দীপ্ত টিভির সাংবাদিক আনিসুর রহমান ও ক্যামেরা পারসন মাসুদ দেওয়ানের ওপর হামলা করে দুর্বৃত্তরা। এসময় দৈনিক সরেজমিন বার্তার সাংবাদিক নুসরাত জাহান ও দৈনিক আজকের দুর্নীতির শোয়েব বিপ্লবের ওপরও হামলা চালায় তারা।

 

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com