(ভিডিওসহ) পৌরসভার পশ্চিম ধরকাপনে নৌকার সমর্থনে উঠান বৈঠক : নির্বাচিত হলে পৌরসভাকে গ্রীণ ও ক্লিন সিটি করা হবে: মেয়র প্রার্থী ফজলুর রহমান

January 24, 2021,

মোঃ আব্দুল কাইয়ুম॥ আসন্ন ৩০ জানুয়ারি অনুষ্ঠিত মৌলভীবাজার পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকের মেয়র প্রার্থী ও বর্তমান মেয়র ফজলুর রহমান বলেছেন আগামী নির্বাচনে পূণরায় মেয়র নির্বাচিত হলে মৌলভীবাজার পৌরসভাকে বন ও পরিবেশ মন্ত্রণালয়ের সহযোগিতায় গ্রীণ ও ক্লিন সিটি হিসেবে গড়ে তোলা হবে। তিনি বলেন গ্রীণ সিটি বাস্তবায়নের লক্ষে পরিবেশের ভারসাম্য রক্ষায় বিভিন্ন প্রদক্ষেপ গ্রহণ করাসহ নতুন নতুন পরিকল্পনা নেয়া হবে।
রবিবার ২৪ জানুয়ারি বিকালে শহরের ৮নং ওয়ার্ডের পশ্চিম ধরকাপন এলাকাবাসীর আয়োজনে উঠান বৈঠকে প্রধান অতিথির দেয়া বক্তব্যে এসব কথা বলেন তিনি।
পশ্চিম ধরকাপন এলাকার বাসিন্দা সাংবাদিক এস এম উমেদ আলীর সঞ্চালনায় বৈঠকে সভাপতিত্ব করেন বিশিষ্ট আলেম মাওলানা সৈয়দ মাসউদ আহমেদ।
মেয়র প্রার্থী ফজলুর রহমান বলেন, বিগত দিনে যারা পৌরসভার জনপ্রতিনিধি ছিলেন, তারা পৌরসভার উন্নয়নে সূষ্টু পরিকল্পনা গ্রহণ করতে পারেননি। যার কারনে কাঙ্খিত উন্নয়নও হয়নি। বেঠকে উন্নয়ন অগ্রযাত্রাকে এগিয়ে নিতে নৌকা প্রতীকে ভোট দিয়ে নির্বাচিত করার জন্য এলাকাবাসীর প্রতি আহবান জানান তিনি।
বৈঠকে শুভেচ্ছা বক্তব্য রাখেন, কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক রফিকুল ইসলাম। স্থানীয় এলাকাবাসীর পক্ষে বক্তব্য রাখেন, সৈয়দ মোতাহের আলী, সৈয়দ শাহ্ মঈন উদ্দিন, মৌলভীবাজার প্রেসক্লাবের সাবেক সহ সভাপতি সৈয়দ হুমায়েদ আলী শাহীন, ৮নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী সৈয়দ সেলিম হক, সৈয়দ মাহমুদ আলী, সৈয়দ জমসেদ আলী আলাল, আব্দুল ওয়াহিদ ও সৈয়দ এনায়েত হোসেন রাজা, জুবায়ের আহমদ খান, মাওলানা সৈয়দ মাজদুদ আহমদ রাফিদ, সৈয়দ উসমান গনি ইফতি, সৈয়দ শাহ্ তৌফিক এলাহি তিয়াস, সৈয়দ শাহ্ ছব্বির আহমদ প্রমুখ।
এসময় বক্তারা পশ্চিম ধরকাপন এলাকার রাস্তাঘাটের ব্যাপক উন্নয়ন, ড্রেন প্রশস্থকরণ ও জলাবদ্ধতা নিরসন করায় বর্তমান মেয়র ফজলুর রহমানের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে আগামী ৩০ জানুয়ারি নৌকা প্রতীকে ভোট দিয়ে আবারও মেয়র হিসেবে নির্বাচিত করার আহবান জানান।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com