প্রধান শিক্ষিকার অত্যাচার ও অনিয়মের অভিযোগ এনে সংবাদ সম্মেলন

September 18, 2018,

ইমাদ উদ দীন॥ মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার গুঞ্জরকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকা মনোয়ারা বেগমের অনৈতিক অত্যাচার ও নানা অনিয়মের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির সভাপতি ও সদস্যবৃন্দরা।

১৮ সেপ্টেম্বর  মঙ্গলবার দুপুরে মৌলভীবাজার প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করে এমন অভিযোগ তুলে ধরেন গুঞ্জরকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মোঃ আব্দুর রাজ্জাক খান। তিনি বলেন শিক্ষকহীনতার কারনে গুঞ্জরকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের লেখাপড়ার মানও খুবই দৈনদশায়। বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকা মনোয়ারা বেগম যে কোন সময় অভিবাবকদের সাথে অসদ আচরণ এবং মিথ্যা অসৎ অশালীন তহমত দেন।

গত ৩০ আগস্ট ম্যানেজিং কমিটির সভাপতির সাথে খুবই খারাপ আচরণ করেন। বিদ্যালয়ের শিশুদের বাঁশের বেত দিয়ে অহরহ পিটান। গত ১১ সেপ্টেম্বর বিদ্যালয়েল নৈশ্য প্রহরী সুরমান আলীর সহযোগীতায় ২য় শ্রেণীর এক ছেলেকে ধরে নিয়ে প্রহার করে রক্তাত করেন। এনিয়ে কমলগঞ্জ থানায় একটি মামলাও হয়েছে। তাদের প্রশাসনিক সহযোগীতা করে যাচ্ছেন আব্দুশ শহীদ এমপির ছোট ভাই মানিক মিয়া। এনিয়ে কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার সাহায্য চাওয়া হলেও কোন কাজে আসছে না। এছাড়াও প্রধান শিক্ষিকা মনোয়ারা বেগমের বিরুদ্ধে বিদ্যালয়ের সম্পদ গোপনে বিক্রি ও স্লীপ ফা-ের টাকা আত্মসাৎ করারও অভিযোগ করেন। সংবাদ সম্মেলনে এসময় উপস্থিত ছিলেন, মো: ইলিয়াস মিয়া, মো: সালউদ্দিন প্রমুখ।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com