প্রবাসীরাই পারেন দেশের বিরুদ্ধে সব ষড়যন্ত্রকারীদের রুখে দিতে-হুইপ আতিক

October 10, 2022,

খায়রুল আলম লিংকন॥ যুক্তরাজ্য সফররত বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ ও শেরপুর-১ আসনের সংসদ সদস্য বীরমুক্তিযাদ্ধা
আতিউর রহমান আতিককে যুক্তরাজ্য যুবলীগ বৃস্টল বাথ এন্ড ওয়েস্ট শাখার উদৌগে সংবর্ধনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিতহয়েছে।
যুবলীগ বৃস্টল বাথ এন্ড ওযেস্ট শাখার সভাপতি ইন্জিনিয়ার খায়রুল আলম লিংকন এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদকলিটন আলম বদরুল এর পরিচালনায় যুবলীগের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত সংবর্ধনা ও মতবিনিময় সভায় প্রধান অতিথিহিসেবে উপস্থিত ছিলেন
শেরপুর জেলা আওয়ামীলীগ সভাপতি, জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক এম পি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইউ কে বিডি টিভির চেয়ারম্যান ও যুক্তরাজ্য আওয়ামীলীগ সদস্য মোহাম্মদ মকিস মনসুর, বৃষ্টলআওয়ামীলীগ এর ভারপ্রাপ্ত সেক্রেটারী আরিফ উদ্দীন ইসলাম ও ইমরুল কায়েস সোহেল।
হুইপ আতিউর রহমান আতিক তার বক্তব্যে যুবলীগ নেতৃবৃন্দকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন, শুধুমাত্র প্রবাসীরাইপারেন দেশের বিরুদ্ধে সব ষড়যন্ত্রকারীদের রুখে দিতে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের মডেলহওয়ায় অনেকেই দেশের এসব উন্নয়নকে পছন্দ করছেন না। তারাই দেশ ও প্রবাসে বসে সরকার ও শেখ হাসিনার বিরুদ্ধে নানামিথ্যাচার করছে। তাদেরকে এবং তাদের চক্রান্তকে প্রতিহত করতে আপনাদেরকে অগ্রণী ভুমিকা পালন করতে হবে।
অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ বৃস্টল বাথ এন্ড ওয়েস্ট শাখার ট্রেজারার সমর আলী, মুশাদ আলী, বৃষ্টল বাংলাপ্রেসক্লাব সভাপতি কামরুল ইসলাম, নিউপোর্ট যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহ শাফি কাদির, যুগ্ম সাধারণ সম্পাদক রুহুলআমীন, বঙ্গবন্ধু সাংস্কৃতিক ফোরাম নিউপোর্ট শাখার সভাপতি আব্দুর রউফ তালুকদার, যুবলীগ সাংগঠনিক সম্পাদক আমিনুররহমান জুনেল, প্রচার সম্পাদক শাহ সুফিয়ান প্রমুখ।
বক্তাগণ তাদের বক্তব্যে অনুষ্ঠানের প্রধান অতিথিকে ধন্যবাদ জানিয়ে বলেন কিছু সংখ্যক চাটুকারের জন্য সরকারের ভাবমূর্তিক্ষুন্ন হচ্ছে। তাদের ব্যাপারে আপনাদেরকে আরো সচেতন হতে হবে। প্রবাসীর যাতে দেশে গিয়ে হয়রানীর শিকার না হন সে জন্যসরকারকে আরো বেশি ভুমিকা রাখার জন্য অনুরুধ জানান।
তারা বলেন, দুই লাখ মা-বোনের সম্ভ্রমহানি ও ৩০ লক্ষ মানুষের আত্মত্যাগের মাধ্যমে আমরা স্বাধীন বাংলাদেশ পেয়েছি। একসাগর রক্তের বিনিমযে পাওয়া এ স্বাধীনতা ধরে রাখতে হলে সমাজের প্রতিটি মানুষকে যার যার স্তর থেকে কাজ করে যেতে হবে।প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে সব অপশক্তিকে রুখে দিয়ে একটি সুখী ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ার প্রত্যয়েসকলকে কাজ করার অনুরোধ জানান।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন যুবলীগের সহ সভাপতি চমক আলী, ফকরুল ইসলাম, ওমর ফারুক, মোবারক আলী, যুবলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল হামিদ, ওয়েলস তাতীলীগের সাধারণ সম্পাদক জহির আলী, যুবলীগ নেতা। আব্দুলগণি, লিমন সরকার, মনির হোসেন, রিপন মুন্সি, আরিফ হোসেন, মোহাম্মদ মোস্তফা, হাবিবুর রহমান, খন্দকার মানিকুজ্জামান, শাহ শাহীন আলী। বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সদস্য মোয়ামুনুল হক ওফী, বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের সাবেক সহসভাপতি শেখ রিফাত প্রমুখ।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •