বড়লেখা পৌর বিএনপির সাবেক সভাপতি মালিকুর রহমান মায়নের ইন্তেকাল, বিভিন্ন মহলের শোক প্রকাশ

November 21, 2023,

আব্দুর রব॥ মৌলভীবাজার জেলা বিএনপির সদস্য, বড়লেখা পৌর বিএনপির সাবেক সভাপতি ও বড়লেখা হাজীগঞ্জ বাজার বণিক সমিতির সাবেক সভাপতি বিশিষ্ট সমাজসেবক মালিকুর রহমান মায়ন (৭৫) শুক্রবার ১৭ নভেম্বর রাতে যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক বাফেলো সিটির ইসিএমসি হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি…রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও দুই মেয়ে রেখে যান।

মঙ্গলবার বেলা আড়াইটায় বড়লেখা রেলওয়ে যুবসংঘ মাঠে মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। মরহুমের রুহের মাগফেরাত ও শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জানিয়ে জানাজা পূর্ব আলোচনায় অংশ নেন মৌলভীবাজার জেলা বিএনপির সহসভাপতি নাসির উদ্দিন আহমেদ মিঠু, উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমদ, উপজেলা বিএনপির সভাপতি আব্দুল হাফিজ, সহসভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান আলাল উদ্দিন,  পৌর মেয়র আবুল ইমাম মো. কামরান চৌধুরী, বড়লেখা উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক অধ্যাপক আব্দুস শহিদ খান, উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ তাজ উদ্দিন, বণিক সমিতি যুগ্ম আহ্বায়ক ছয়দুল ইসলাম প্রমুখ।

মরহুরের পরিবারের পক্ষ থেকে বক্তব্য দেন তার ভাতিজা মোস্তাক আহমদ। জানাজা পড়িয়েছেন মাওলানা হোসাইন আহমদ। জানাজার নামাজ শেষে পৌরশহরের বারইগ্রাম সার্বজনিন গোরস্থানে মরহুমের লাশ দাফন সম্পন্ন হয়েছে।

এদিকে বড়লেখা পৌর বিএনপির সাবেক সভাপতি প্রবীণ বিএনপি নেতা মালিকুর রহমান মায়নের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী। তিনি মরহুমের বিদায়ী আত্মার মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

এছাড়াও বড়লেখার প্রবীণ বিএনপি নেতা মালিকুর রহমান মায়নের মৃত্যৃতে তার রুহের মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন মৌলভীবাজার জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য এম নাসের রহমান ও কাতার বিএনপির সাধারণ সম্পাদক ও মৌলভীবাজার জেলা বিএনপির উপদেষ্টা কমিটির সদস্য শরীফুল হক সাজু।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com