বড়লেখায় গাঁজাসহ ইউপি মেম্বার পদপ্রার্থী গ্রেফতার

February 23, 2021,

আব্দুর রব॥ বড়লেখা থানা পুলিশ সোমবার রাতে আসন্ন ইউপি নির্বাচনের সম্ভাব্য মেম্বার পদপ্রার্থী সোনাহর আলীকে (৪৫) গাঁজাসহ গ্রেফতার করেছে। মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠিয়েছে পুলিশ। অভিযোগ রয়েছে সোনাহর আলী চিহ্নিত গাঁজা ব্যবসায়ী। তার বিরুদ্ধে ৫টি মাদকের মামলা বিচারাধীন। সে উপজেলার দক্ষিণভাগ দক্ষিণ ইউপির পশ্চিম দক্ষিনভাগ গ্রামের মৃত অজই আলীর ছেলে।
থানা পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, সোনাহর আলী চিহ্নিত গাঁজা ব্যবসায়ী। নিজ বাড়িতে মুদি দোকান খুলে এর আড়ালে সে গাঁজার ব্যবসা করছে। একাধিকবার ভ্রাম্যমাণ আদালত ও থানা পুলিশ মাদকসহ তাকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করে। কিন্ত জেল থেকে বেরিয়ে পুনরায় সে গাঁজাসহ বিভিন্ন মাদকের ব্যবসায় জড়িয়ে পড়ে। সোমবার রাতে গোপন সংবাদে এসআই সুব্রত কুমার দাসের নেতৃত্বে পুলিশ সোনাহর আলীর মুদি দোকানে অভিযান চালায়। এসময় ২১০ গ্রাম গাঁজাসহ তাকে হাতেনাতে গ্রেফতার করা হয়। আসন্ন ইউপি নির্বাচনে মেম্বার পদে প্রতিদ্বন্দ্বিতা করতে এলাকায় তিনি ব্যানার, ফেস্টুন লাগিয়ে এবং খেলাধুরার টুর্নামেন্টের পৃষ্টপোষকতা করে ব্যাপক প্রচারণা চালাচ্ছেন।
থানার ওসি মো. জাহাঙ্গীর হোসেন সরদার জানান, গাঁজাসহ গ্রেফতার সোনাহর আলীর বিরুদ্ধে থানায় ৫টি মামলা রয়েছে। আদালত থেকে জামিনে বেরিয়ে সে পুনরায় মাদক ব্যবসা করছে। সোমবার রাতে ২০০ গ্রাম গাঁজাসহ তাকে গ্রেফতার করা হয়। ২৩ ফেব্রুয়ারী মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com