বড়লেখায় সড়ক দুর্ঘটনায় আহত যুবকের মৃত্যু

January 11, 2023,

বড়লেখা প্রতিনিধি॥ বড়লেখায় ব্যাটারি চালিত অটোরিকশার সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখী সংঘর্ষে আহত শহীদুল ইসলাম সাগর (২০) নামে এক যুবক মারা গেছেন। বুধবার ১১ জানুয়ারি সকাল ১০টার দিকে সিলেট ওসমানী হাসপাতালে তিনি মারা যান।

এর আগের দিন মঙ্গলবার তিনি দুর্ঘটনায় আহত হন। নিহত সাগর দক্ষিণভাগ উত্তর ইউনিয়নের মুছেগুল গ্রামের কামাল উদ্দিনের ছেলে। স্থানীয় সূত্রে জানা গেছে, সাগর দক্ষিণ কাঠালতলী এলাকার একটি কারখানায় কাঠমিস্ত্রী হিসেবে কাজ করেন। মঙ্গলবার ১০ জানুয়ারি সকালে তিনি একটি ওয়াজ মাহফিলে যাওয়ার জন্য কারখানা থেকে মোটরসাইকেযোগে রওয়ানা দেন।

কাঠালতলী একাডেমির কাছাকাছি পৌঁছামাত্র বিপরীত দিক থেকে আসা একটি ব্যাটারি চালিত অটোরিকশার সঙ্গে মোটরসাইকেলটির সংঘর্ষ হয়। এতে সাগর মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে দায়িত্বরত চিকিৎসক তাকে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করেন।

ওসমানী হাসপাতালে নেওয়া হলে পরীক্ষা-নিরীক্ষা শেষে চিকিৎসক জানান সাগর মাথায় কিছুটা আঘাত পেয়েছেন। তার অবস্থা গুরুতর নয়। পরে স্বজনরা তাকে বাড়িতে নিয়ে আসেন। রাত সাড়ে তিনটার দিকে সাগরের অবস্থার অবনতি হওয়ায় তাকে আবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক তাকে পুনরায় সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করেন। সেখানে নেওয়া হলে বুধবার সকাল ১০টার দিকে তিনি মারা যান। দক্ষিণভাগ উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনাম উদ্দিন বুধবার বিকেলে দুর্ঘটনায় সাগরের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com