(ভিডিওসহ) স্মার্ট কার্ডের ভুল সংশোধন ও সরকারি চাকুরীতে অনিয়মের প্রতিবাদে মানববন্ধন

August 16, 2018,

স্টাফ রিপোর্টার॥ মৌলভীবাজার জেলায় বিতরণ করা স্মার্ট কার্ডের ভুল সংশোধন, প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ও ৩য় ও ৪র্থ শ্রেণীর কর্মচারী নিয়োগের ক্ষেত্রে মৌলভীবাজারের স্থায়ী ঠিকানা ব্যবহার করে জালিয়াতির মাধ্যমে চাকুরী প্রাপ্তদের নিয়োগ বাতিলের দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে সচেতন নাগরিক ফোরাম (সনাফ) মৌলভীবাজার।

বৃহস্পতিবার ১৬ আগস্ট দূপুরে মৌলভীবাজার প্রেসক্লাব প্রাঙ্গণে সংগঠনের সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন মাতুক এর সভাপতিত্বে ও  ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শরীফ খালেদ সাইফুল্লাহ পরিচালনায় মানবন্ধন প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন সনাফ এর সহ-সভাপতি সৈয়দ আবুল কালাম আজাদ, দৈনিক মানবজমিনের স্টাফ রিপোর্টার ইমাদ উদ দীন, সাংবাদিক হোসাইন আহমদ, সনাফের সহ সভাপতি হাফিজ মাওলানা মাহমুদুল হাসান, সহ-সাধারণ সম্পাদক ও একাটুনা ইউপি সদস্য সাহাদ আহমদ, সনাফের যুগ্ম সাধারণ সম্পাদক মশিউর রহমান বেলাল,  সমাজকল্যাণ সম্পাদক মতিউর রহমান শিমুল, সহ-সমাজকল্যাণ সম্পাদক জুয়েল আহমদ, সহ-প্রচার সম্পাদক ব্রাইট ফিউচার একাডেমীর প্রিন্সিপাল মোঃ আবুল কালাম আজাদ, রুপান্তর ফাউন্ডেশনের সভাপতি মুজাহিদ উদ্দিন, দূর্নীতি মুক্তকরণ যুব ফোরাম এর সভাপতি আব্দুস সামাদ, দুর্জয় ক্লাবের সাধারণ সম্পাদক সভাপতি তাকবীর হোসাইন, দারুল কোরআন এর শিক্ষক মাওলানা মাহফুজুর রহমান প্রমুখ।

মানব বন্ধন ও প্রতিবাদ সভায় বক্তারা মৌলভীবাজার জেলার স্মার্ট কার্ডে ইংরেজীতে মৌলভীবাজার জেলার বানান ভুল সহ নাম ও ঠিকানায় ভুল থাকায় ক্ষোভ প্রকাশ করে বলেন অনতিবিলম্বে স্মার্ট কার্ডে ব্যক্তির নাম ও ঠিকানার সকল ভুলভ্রান্তি সংশোধন করে দেয়ার জোর দাবি জানান। অপরদিকে বক্তারা সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ৩য় ও ৪র্থ শ্রেণীর কর্মচারী নিয়োগের ক্ষেত্রে মৌলভীবাজার জেলার বাহিরের নাগরিকরা মৌলভীবাজারের স্থায়ী বাসিন্দা মর্মে সনদপত্র উপস্থাপন করে নিয়োগ নিয়েছেন। এ সব নিয়োগ বাতিলের দাবী জানান।

মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তারা আগামী নিয়োগে মৌলভীবাজার জেলার স্ব-স্ব উপজেলার যোগ্য প্রার্থীদের নিয়োগ নিশ্চিত করার জোর দাবি জানান। অন্যথায় জেলাবাসিকে নিয়ে রাজপথে আন্দোলনের মাধ্যমে তা প্রতিহত করার হুঁশিয়ারি দেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com