মানুষের জন্য কাজ করে যাওয়ার প্রত্যয় শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের পরিচিতি অনুষ্ঠান, সাংবাদিক সম্মাননা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

September 22, 2018, এই সংবাদটি ৩৫৭ বার পঠিত

শ্রীমঙ্গল প্রতিনিধি॥ শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে অনুষ্ঠিত হয়েছে প্রেসক্লাব সদস্যদের পরিচিতি, সাংবাদিক সম্মাননা প্রদান ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

২০ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকেলে শহরের ভানুগাছরোডস্থ মহসিন অডিটরিয়ামে কবি ও সাহিত্যিক প্রপেসর নৃপেন্দ্রলাল দাশের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা প্রশাসক মো. তোফায়েল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য অধ্যাপক মো. রফিকুর রহমান, মৌলভীবাজার পুলিশ সুপার জেলা মো. শাহজালাল(বিপি), দুর্নীতি দমন কমিশন মৌলভীবাজার ও হবিগঞ্জ অঞ্চলের পরিচালক মলয় কুমার সাহা, শ্রীমঙ্গল উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা মো: আশেকুল হক, প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা শ্রীমঙ্গল পৌরসভার প্রাক্তন চেয়ারম্যান এম.এ রহিম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের প্রাক্তন কমান্ডার কুমুদ রঞ্জন দেব, মুক্তিযোদ্ধা মোয়াজ্জেম হোসেন ছমরু, সাবেক সিলেট বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. হরিপদ রায়, শ্রীমঙ্গল উপজেলা ভাইস চেয়ারম্যান প্রেম সাগর হাজরা, সচেতন নাগরিক কমিটির আহব্বায়ক প্রবীণ সাংবাদিক নেছার আহমেদ, প্রেসক্লাব সভাপতি মৌলভীবাজার জজ কোটের পিপি এ এস এম আজাদুর রহমান ও মৌলভীবাজার জেলা পরিষদ সদস্য মশিউর রহমান রিপন প্রমুখ।

 এছাড়াও তিন পর্বের অনুষ্টানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জয়নাল আবেদীন টিটো, মৌলভীবাজার জেলার ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডা. বিনেন্দু ভৌমিক, শ্রীমঙ্গল থানা অফিসার ইনচার্জ কে এম নজরুল ইসলাম, ওসি তদন্ত মো: জসিম, উপজেলা কৃষি কর্মকর্তা নিলুফার ইয়াছমিন মুনালিসা সুইটি, দুপ্রক শ্রীমঙ্গল এর সাধারণ সম্পাদক রৌপ তরফদার, শ্রীমঙ্গল অনুশীলন চক্র এর সভাপতি কবি দ্বীপেন্দ্র ভট্টাচার্য, মুক্তিযোদ্ধা তারা মিয়া, মুক্তিযোদ্ধা আনসার আলী, মুক্তিযোদ্ধা পরাগ বারই, জাসদ শ্রীমঙ্গল উপজেলা সভাপতি হাজী এলেমান কবির, শ্রীমঙ্গল উপজেলা যুবলীগের সভাপতি মো. বেলায়েত হোসেন, শ্রীমঙ্গল পৌরসভার প্যানেল মেয়র মীর এম এ সালাম, আলোকনের সম্পাদক হুমায়ুন কবির রিপন, উপজেলা ছাত্রলীগের সভাপতি মসুদুর রহমান মসুদ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো: দেলোয়ার হোসেন রাহিদ, মৌলভীবাজার প্রেসক্লাবের সহ- সভাপতি ও এটিএন বাংলা মৌলভীবাজার প্রতিনিধি সৈয়দ মহসীন পারভেজ, মাছরাঙ্গা টেলিভিশনের মৌলভীবাজার প্রতিনিধি তমাল ফেরদৌস দুলাল, প্রথম আলো কমলগঞ্জ প্রতিনিধি মুজিবুর রহামান রঞ্জু, মৌলভীবাজার ইমজার সহ সভাপতি ও একাত্তর টেলিভিশনের মৌলভীবাজার প্রতিনিধি আহমদ ফারুখ মিল্লাদ, ইমজা সহ- সভাপতি চ্যানেল টুয়েন্টিফোর এর মৌলভীবাজার প্রতিনিধি এম এ হামিদ,  কমলগঞ্জ প্রেসক্লাবের সভাপতি বিশ্বজিৎ রায়, বিশিষ্ট সমাজসেবী নরুল ইসলাম, কমলগঞ্জ প্রেসক্লাবের সহসভাপতি সাব্বির এলাহী, ম্যাক বাংলাদেশ এর নির্বাহী পরিচালক এস এ হামিদ, শ্রীমঙ্গল অনলাইন প্রেসক্লাবের সভাপতি মো. আনিসুল ইসলাম আশরাফী, ইনার হুইল ক্লাব অব শ্রীমঙ্গলের সভাপতি দিল আফরোজ বেগম, নারী নেত্রী শিক্ষিকা রহিমা বেগম, শ্রীমঙ্গল কিন্ডারগার্ডেন শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক কাজী আসমা, এম আর খান বাগানের স্বত্বাধিকারী সিরাজুল ইসলাম চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী গোলাম কিবরিয়া,  নাগরদোলা থিয়েটারের সহ-সভাপতি সাইফুল ইসলাম রাজু, ফারিয়ার সভাপতি দেবব্রত দত্ত হাবুল, বিশিষ্ট সাংস্কৃতিক ব্যাক্তিত্ব শ্যামল আচার্য্য, বর্ণমালা সঙ্গীত বিদ্যালয়ের অধ্যক্ষ সজল ঘোষ, প্রভাষক জলি পাল, শ্রীমঙ্গল নৃত্যালয়ের পরিচালক দ্বীপ দত্ত আকাশ, নৃত্যাঙ্গনের পরিচালক সাজু দেব, কিশোরী ক্লাবের সভাপতি সুচিত্রা দেব, সম্মিলিত বাউল পরিষদের সভাপতি ফকির আব্দুল গণি প্রমুখ।

অনুষ্ঠানে সিলেটের ঐতিহ্যবাহী দৈনিক যুগভেরী পত্রিকার নির্বাহী সম্পাদক ও মুক্তিযুদ্ধ বিষয়ক গবেষক অপূর্ব শর্মা এবং মৌলভীবাজার জেলা পর্যায়ে শ্রেষ্ঠ কলেজ শিক্ষক সাংবাদিক রজত শুভ্র চক্রবর্তীকে সম্মাননা প্রদান করা হয়।

অনুষ্টানের ২য় পর্বে প্রেসক্লাব সম্পাদক বিকুল চক্রবর্তীর সঞ্চালনায় ও প্রেসক্লাব সভাপতি এডভোকেট এ.এস.এম. আজাদুর রহমান আজাদের সভাপতিত্বে শ্রীমঙ্গলের সমস্যা ও সম্ভাবনা নিয়ে এক সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের ৩য় পর্বে শ্রীমঙ্গলের বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের অর্ধশতাধিক শিল্পিদের অংশগ্রহনের আয়োজন করা হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। সাংস্কৃতিক অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করে শ্রীমঙ্গলের স্বনামধন্য নৃত্য সংগঠন নৃত্যাঙ্গন ও নৃত্যালয় এবং সংগীত পরিবেশন করে বর্ণমালা সঙ্গীত বিদ্যালয়, বাউল পরিষদ ও শ্রীমঙ্গল কিশোরী ক্লাবের শিল্পীরা। এ সময় মৌলভীবাজারের শিল্পী তমাল ফেরদৌস দুলাল সংগীতের মুর্ছনায় মাতিয়ে তুলেন দর্শকদের। অনুষ্ঠানে উপজেলা প্রেসক্লাবের সদস্যরা প্রতিশ্রুতিবদ্ধ হন তারা শ্রীমঙ্গল উপজেলা তথা মৌলভীবাজার জেলার সমস্যা ও সম্ভাবনা নিয়ে এবং মানুষের জন্য কাজ করে যাবেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •