মৌলভীবাজারে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

September 19, 2023,

স্টাফ রিপোর্টার॥ মৌলভীবাজারে জেলা পর্যায়ে বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় টুর্নামেন্ট-২০২৩ এর উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার ১৯ সেপ্টেম্বর সকাল ১০টায় এম সাইফুর রহমান স্টেডিয়ামে জেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে বেলুন ও পায়রা উড়িয়ে প্রধান অতিথি হিসেবে টুর্নামেন্টের উদ্বোধন করেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ।

জেলা প্রশাসক ড. উর্মি বিনতে সালামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান।

এসময় জেলা প্রাথমিক শিক্ষা অফিসের কর্মকর্তা-কর্মচারি, বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক, শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

জেলা পর্যায়ের বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবলের এই টুর্নামেন্টে সাতটি উপজেলার ১৪টি দল অংশগ্রহণ করবে।

অনুষ্ঠানের শুরুতে জাতীয় সংগীত পরিবেশন, জাতীয় পতাকা উত্তোলন এবং বেলুন উড়িয়ে টুর্নামেন্টের শুভ সূচনা করেন প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিরা। পরে অতিথিরা অংশগ্রহনকারী দলের খেলোয়াড়দের সাথে পরিচিত হন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com