মৌলভীবাজার সদর হাসপাতালে আইসিইউ রোগীদের জন্য দুর্জয় ক্লাবের আর্থিক অনুদান প্রদান

August 4, 2021,

স্টাফ রিপোর্টার॥ দুর্জয় ক্লাবের পক্ষ থেকে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের আইসিইউ ইউনিট রোগীদের জন্য আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।
৩ আগস্ট মঙ্গলবার বিকাল সাড়ে ৫ ঘটিকায় দুর্জয় ক্লাবের সভাপতি ও তরুণ সমাজকর্মী চৌধুরী মোহাম্মদ মেরাজের নেতৃত্বে ৪ সদস্যের একটি প্রতিনিধি দল মৌলভীবাজার বি.এম.এ সভাপতি ও ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে HFNC প্রদান এবং স্হাপন কমিটির আহ্বায়ক ডাঃ সাব্বির আহমদের নিকট দশ হাজার টাকার এই অনুদান হস্তান্তর করেন। এসম দুর্জয় ক্লমৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে আইসিইউ রোগীদের জন্য দুর্জয় ক্লাবের আর্থিক অনুদান প্রদান।
দুর্জয় ক্লাবের পক্ষ থেকে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের আইসিইউ ইউনিট রোগীদের জন্য আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। ৩ আগস্ট মঙ্গলবার বিকাল সাড়ে ৫ ঘটিকায় দুর্জয় ক্লাবের সভাপতি ও তরুণ সমাজকর্মী চৌধুরী মোহাম্মদ মেরাজের নেতৃত্বে ৪ সদস্যের একটি প্রতিনিধি দল মৌলভীবাজার বি.এম.এ সভাপতি ও ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ঐঋঘঈ প্রদান এবং স্হাপন কমিটির আহ্বায়ক ডাঃ সাব্বির আহমদের নিকট দশ হাজার টাকার এই অনুদান হস্তান্তর করেন। এসম দুর্জয় ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ তাকবীর হোসাইন, সহ-সভাপতি সিরাজুল হাসান ও নির্বাহী সদস্য সোহান হোসাইন হেলাল উপস্থিত ছিলেন। এ সময় বিএমএ সভাপতি ডাঃ শাব্বির হোসেন খান দুর্জয় ক্লাবের নেতৃবৃন্দের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। তিনি জানান এ পর্যন্ত মৌলভীবাজারের বিভিন্ন ব্যক্তি ও সংস্হার অনুদানে আইসিইউ ইউনিটের জন্য পর্যাপ্ত খরচ করার পরও ফান্ডে মোট ৪ লক্ষ ৯২ হাজার ১শত ৩৮ টাকা অবশিষ্ট জমা রয়েছে। তিনি মৌলভীবাজারের সকল দাতা সদস্যদের প্রতি আন্তরিক ধন্যবাদ জানিয়ে ভবিষ্যতে যে কোন কঠিন পরিস্থিতি মোকাবেলায় বর্তমানের ন্যায় ভবিষ্যতেও পাশে থাকার আশাবাদ ব্যক্ত করেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com