রাজনগরে ব্যবসায়ী হত্যার প্রতিবাদে মানববন্ধন

March 27, 2021,

শংকর দুলাল দেব॥ রাজনগরে শ্রীমঙ্গলের ব্যবসায়ী লক্ষণ পালকে (৩৭) গত ১২ মার্চ হত্যার প্রতিবাদে, হত্যাকারীদের ফাঁসি ও বাকী আসামীদের গ্রেফতারের দাবিতে রাজনগরে মানববন্ধন করা হয়েছে।
২৬ মার্চ শুক্রবার বিকাল ৩ টায় উপজেলার পাঁচগাঁও ইউনিয়নের আজাদেরবাজার বাজার কমিটি ও ব্যবসায়ী সমিতি রাজনগর বালাগঞ্জ সড়কে যৌথভাবে এই মানববন্ধনের আয়োজন করে।
বাজার কমিটির সহ-সভাপতি হাফেজ আবুল কালাম আজাদের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান রমজানের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, পাঁচগাঁও ইউনিয়নের সাবেক মেম্বার অঞ্জন কুমার দেব, মো. নুরুজ মিয়া, আজাদেরবাজার জামে মসজিদের ইমাম মোস্তাকিম বিল্লাহ, শেখ আম্বর মিয়া, বিমল দেব প্রমুখ। পরে এক প্রেস ব্রিফিংয়ে লিখিত বক্তব্যে বাজার কমিটির সাধারণ সম্পাদক আব্দুল হাসিম বলেন, শ্রীমঙ্গলের ব্যবসায়ী লক্ষণ পাল পাওনা টাকা আদায় করতে এলে আজাদের বাজারের ব্যবসায়ী রমেন্দ্র দেবের সাথে পাওনা টাকা নিয়ে বিরোধের জেরে গত ১২ মার্চ রাজনগরে তাকে নির্মম ভাবে হত্যা করা হয়। তিনি আরো বলেন, হত্যাকারীদের শনাক্ত করে মূল আসামী সহ ৩ জনকে কয়েক জনকে পুলিশ গ্রেফতার করায় সংশ্লিষ্টদের ধন্যবাদ জানাচ্ছি। আসামীদের সর্ব্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ডের ব্যবস্থা করণ সহ এ হত্যাকান্ডের সাথে জড়িত অন্যান্য পলাতক আসামীদের গ্রেফতার করে বিচারের মুখোমুখি করার দাবি জানাচ্ছি।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com