শিক্ষা ক্ষেত্রে অতিরিক্ত উন্নয়নমুলক কর্মকান্ডের জন্য সম্মাননা পেলেন শিক্ষা অফিসার মোহাম্মদ আলী

October 17, 2020,

বিকুল চক্রবর্তী॥ শ্রীমঙ্গল উপজেলার শিক্ষা ক্ষেত্রে ভূমিকা রাখায় এবং সহকারী শিক্ষা অফিসার থেকে শিক্ষা অফিসার পদে পদোন্নতি পাওয়ায় সায়েস্তাগঞ্জ উপজেলা শিক্ষা অফিসার মোহাম্মদ আলীকে সম্মাননা দিয়েছে শ্রীমঙ্গল মাহমুদ আলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও শিক্ষকবৃন্দ।
১৭ অক্টোবর শনিবার দূপুরে বিদ্যালয় ভবনে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি বিকুল চক্রবর্তীর সভাপতিত্বে বক্তব্যদেন সায়েস্তাগঞ্জ উপজেলা শিক্ষা অফিসার মোহাম্মদ আলী। এ সময় আরো বক্তব্যদেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুমা সরকার, সহকারী শিক্ষক মুজিবুল হক, সহকারী শিক্ষিকা চৈতালী চক্রবর্তী, সহকারী শিক্ষিকা শাহনাজ পারভিন আক্তার, সহকারী শিক্ষিকা রুনা বেগম ও সহকারী শিক্ষিকা প্রীতি রাণী পাল।
মোহাম্মদ আলী শ্রীমঙ্গল উপজেলা সহকারী শিক্ষা অফিসার থাকাকালে এ উপজেলায় বিভিন্ন বিদ্যালয়ে শহীদ মিনার স্থাপন, পরিচ্ছন্ন কর্মকান্ড, সরকারী ফান্ডের বাহিরেও অনান্য জায়গায় সুপারিশ করে বিভিন্ন বিদ্যালয়ের মাটি ভরাট, শিশুকানন স্থাপনসহ বিভিন্ন কর্মকান্ড করে আলোচিত ছিলেন। শিক্ষা কার্যক্রমের পাশাপাশি এই অতিরিক্ত কর্মকান্ডের জন্য বক্তারা তাঁর প্রশংসা করেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com