শ্রীমঙ্গলে দুই মেম্বার প্রার্থী পাল্টা পাল্টা সংবাদ সম্মেলন একে অপরের বিরোদ্ধে বিজয় ছিনিয়ে নেওয়ার অভিযোগ

May 30, 2016,

শ্রীমঙ্গল প্রতিনিধি॥ শ্রীমঙ্গলে দুই মেম্বার প্রার্থী পাল্টা পাল্টা সংবাদ সম্মেলন করে একে অপরের বিরোদ্ধে বিজয় ছিনিয়ে নেওয়ার অভিযোগ তুলেছেন। এক প্রার্থী অভিযোগ তুলেছেন তাকে দুই ভোটের ব্যবধানে হাড়িয়ে তার বিজয় ছিনিয়ে নেওয়ার অভিযোগ তুলেছেন। এই অভিযোগের পাণ্টা অভিযোগ করে বিজয়ী প্রার্থী সংবাদ সম্মেলনে সম্পূর্ণ মিথ্যা ভিত্তিহীন ও বানোয়াট অভিযোগ তুলে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করে জনগণকে বিভ্রান্ত করতে চাইছেন।
২৯ মে রোববার রাতে শ্রীমঙ্গল প্রেসক্লাবে প্রথম সংবাদ সম্মেলন করে তার বিজয় ছিনিয়ে নেওয়ার অভিযোগ করেন উপজেলা ৫নং কালাপুর ইউনিয়নের ১নং ওর্যাডের মোরগ প্রতীকে প্রার্থী আওয়ামী লীগ নেতা শেখ উপর” মিয়া মহালদার। তিনি সংবাদ সম্মেলনে লিখিত অভিযোগ করে বলেন ইউনিয়নের সিংহবীজ সরকারী প্রাথমিক বিদ্যালয়ে মোট ভোটার সংখ্যা ২৮৮১ হলেও ভোট কাষ্ট হয় ২০৪৬। এর মধ্যে ৯১৯ ভোট পেয়ে বিজয়ী হলেও পরবর্তিতে ২ ভোটের ব্যবধানে তাকে পরাজিত দেখানো হয়। তার এজেন্ট দ্বিতীয়বার ভোট গণনার অনুরোধ করলে প্রিজাইডিং অফিসার ভোট গণনার প্রস্তুতি নিলে তখন বাহির থেকে প্রতিপক্ষ টিনের চালে ইট পাটক্ষেল নিক্ষেপ করে বিশৃংখলা পরিস্থিতি সৃষ্টি করে ভোট গলনা ভুন্ডল করেন এভং তার বিজয় ছিনিয়ে নেই। এব্যাপারে তিনি উপজেলা রিটানিং অফিসার বরাবর আবার ভোট গণনার লিখিত অভিযোগ দায়ের করেন। এসময় উপস্থিত ছিলেন তার নির্বাচনী এজেন্ট মোছাব্বির আল মাসুদ।
এই অভিযোগের পাণ্টা অভিযোগ করে সোমবার সকালে প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন বিজয়ী প্রার্থী আব্দুল মুকিত। সংবাদ সম্মেলনে শেখ উপর” মিয়া মহালদার অভিযোগকে সম্পূর্ণ মিথ্যা ভিত্তিহীন ও বানোয়াট অভিযোগ তুলে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করে জনগণকে বিভ্রান্ত করতে চাইছেন। তিনি আরো বলেন অভিযোগকারীর অভিযোগের কারণে প্রিজাইডিং অফিসার মোট ২ বার ভোট গণনা করেন এবং তৃতীয়বার গণনাকালে তিনি সমস্যা সৃষ্টি করে তিনি মিথ্যা তথ্য উপস্থাপন করে বিভ্রান্ত ছড়াছেন। আব্দুল মুকিত আরো বলেন তার আমলে দুই বার ও তার পিতা আব্দুস সালাম সময়ে আরো দুই বার মোট ৪ বার নির্বাচন করেও জয়লাভ না করায় তিনি মানুষিক ভাবে সমস্যার কারনে এই বিভ্রান্তি ছড়াচ্ছেন। এসময় সংবাদ সম্মেলনে তার নির্বাচনী এজেন্ট হাজী কামাল হোসেন উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com