শ্রীমঙ্গলে দ্বিতীয় দফায় ফুটপাত উচ্ছেদ অভিযান

June 20, 2016,

শ্রীমঙ্গল প্রতিনিধি॥ পর্যটন শহর মৌলভীবাজারের শ্রীমঙ্গলের শ্রী পুনর”দ্ধার, সৌন্দর্য বর্ধন, পথচারীরের নির্বিঘœ চলাচল ও যানজটমুক্ত শহর গড়তে আবারও দ্বিতীয় দিনের মতো ফুটপাত উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়েছে। ২০ জুন সোমবার সকাল থেকে বিকাল পর্যন্ত শহরের বিভিন্ন সড়কে এ অভিযান চালানো হয়।

Sreemangal-Pic-2 শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শহীদুল হকের নেতৃত্বে এ অভিযান চালানো হয়। এসময় পৌর মেয়র মহসিন মিয়া, সহকারী কমিশনার (ভূমি) নুর”ল হুদা এবং শ্রীমঙ্গল থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মাহবুবুর রহমান উপস্থিত ছিলেন। এছাড়াও অভিযানে পৌরসভার প্রকৌশলী, বিভিন্ন ওযার্ডের কাউন্সিলার ও বিপুল সংখ্যক পুলিশ সদস্য উপস্থিত ছিলেন।

IMG_5796
উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শহীদুল হক জানান, শহরের হবিগঞ্জ রোড, স্টেশন রোড, মৌলভীবাজার সড়কে এ উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়। তিনি জানান, মার্কেটের মালিকরা অবৈধ ভাবে সরকারী জায়গা দখল করে মার্কেটসহ রাস্তার ফুটপাত দখল করে দোকান পাটসহ বিভিন্ন স্থাপনা গড়ে তুলে। এসমস্ত অবৈধ স্থাপনা ও দোকান পাট উচ্ছেদ করা হয়েছে। প্রসঙ্গত শ্রীমঙ্গল শহরের এসব অবৈধ স্থাপনা সরিয়ে নেওয়ার জন্য শ্রীমঙ্গল পৌরসভা থেকে একাধিকবার নোটিশ দেওয়া হয়েছিল। কিন্ত সংশ্লিষ্টরা এসব স্থাপনা সরিয়ে না নেওয়ায় উপজেলা প্রশাসন, পৌর প্রশাসন ও পুলিশ প্রশাসন সোমবার যৌথ উদ্যোগে এসব অবৈধ স্থাপনা উচ্ছেদ করে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com