শ্রীমঙ্গলে ৫ম দিনের অভিযানে মাস্ক না পরায় ৩৩ জনকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

November 23, 2020,

শ্রীমঙ্গল প্রতিনিধি॥ করোনা সংক্রমণ রোধে শতভাগ মাস্ক ও নিরাপদ শারীরিক দূরত্ব নিশ্চিত করতে শ্রীমঙ্গলে উপজেলা প্রশাসনের সাঁড়াশি অভিযান অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় শ্রীমঙ্গল শহরে মাস্ক না পরায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৩৩ জনকে মোট ৪ হাজার ৬০০ টাকা জরিমানা করা হয়েছে।

সোমবার ২৩ নভেম্বর সকাল সাড়ে ১০টা  থেকে দুপুর দেড়টা পর্যন্ত শ্রীমঙ্গল চৌমুহনা হতে স্টেশন রোডের  বিভিন্ন ব্যবসা প্রতিষ্টান ও শহরে মাস্ক না পরায় দায়ে  তিন ঘন্টাব্যাপী ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ৩৩ জনকে ৪ হাজার ৬০০ টাকা জরিমানা করা হয়।

শ্রীমঙ্গলের সহকারি কমিশনার (ভূমি) ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. নেছার উদ্দিন ৩৩ জনকে ৪ হাজার ৬শত টাকা জরিমানা করেন।

এসময় শ্রীমঙ্গল থানার এস আই আলমঙ্গীর হোসেনসহ পুলিশের একটি দল ভ্রাম্যমান আদালতের অভিযানে সহযোগিতা করেন।

শ্রীমঙ্গলের সহকারি কমিশনার (ভূমি) ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব মো. নেছার উদ্দিন  জানান, সরকার ঘরের বাইরে মাস্ক পরা বাধ্যতামূলক করলেও নানা অজুহাতে অনেকে মাস্ক ব্যবহার করছেন না।

করোনা ভাইরাসের সংক্রমণ এড়াতে আমাদের প্রত্যেকের মাস্ক পরা উচিত। সরকরি নির্দেশনা অনুযায়ী করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে অভিযান অব্যাহত থাকবে। তাই ঘরের বাইরে সবার মাস্ক পরা নিশ্চিত করতে এ অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com