শ্রীমঙ্গল উপজেলা পরিষদ উপ-নির্বাচন : নৌকার অফিস ভাংচুর ও পোস্টার ছেঁড়ার অভিযোগ

October 2, 2021,

স্টাফ রিপোটার॥ শ্রীমঙ্গল উপজেলা পরিষদের উপ-নির্বাচন উপলক্ষে নির্মিত আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ভানু লাল রায়ের নির্বাচনী অফিস ভাঙচুর, পোস্টার ও ফেস্টুন ছেঁড়ার অভিযোগ উঠেছে।
শুক্রবার ১ অক্টোবর রাতের আঁধারে ভুরভুরিয়া চা বাগানে নৌকা মার্কার নির্বাচনী অফিস ভাঙচুর হয়েছে বলে জানা গেছে।
খবর পেয়ে শ্রীমঙ্গল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এদিকে আওয়ামীলীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী ভানু লাল রায়ও অফিস পরিদর্শন করেন।
৭ অক্টোবর উপ-নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। প্রচার-প্রচারণার শেষ দিকে এসে এমন কর্মকান্ড তা অশোভনীয় সংকেত বলে মনে করছেন স্থানীয়রা।
ইতোমধ্যে নৌকা মার্কার অফিস ভাঙচুর ও পোস্টার ছেড়ার মত নোংরামি ঘটনার তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানিয়েছেন সুশীল সমাজের ব্যক্তিবর্গরা।
এ বিষয়ে জানতে চাইলে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ভানু লাল রায় জানান, নির্বাচনে অংশ নেয়া সকল প্রার্থীদের পোস্টার ও অফিস ঠিক রয়েছে। কিন্তু দুঃখজনক, রাতের আঁধারে দুস্কৃতিকারীরা চোরের মত আমার নির্বাচনী অফিস ভাঙচুর করেছে। এছাড়াও আমার অফিস সহ উপজেলার বিভিন্ন জায়গায় লাগানো পোস্টার ফেস্টুন ছিঁড়ে ফেলেছে দুস্কৃতিকারীরা।
তিনি বলেন, নৌকার বিজয় সুনিশ্চিত দেখে প্রতিপক্ষের লোকজন এই ধরনের নোংরা কর্মকান্ডে লিপ্ত হয়েছে। পাশাপাশি অফিস ভাঙচুরের বিষয়টি থানা পুলিশকে অবহিত করা হয়েছে বলে জানান, ভানু লাল রায়।
শ্রীমঙ্গল থানার পরিদর্শক (অপারেশন) নয়ন কারকুন বলেন, আওয়ামী লীগ প্রার্থীর অফিস ভাঙচুর, পোস্টার ও ফেস্টুন ছেঁড়ার ঘটনায় আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। তবে পুলিশ তৎপর রয়েছে, ঘটনার সাথে যারা জড়িত তাদের বের করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com