সংবাদ প্রকাশের পর অবশেষে স্থগিত হল বড়লেখার শাহবাজপুর স্কুল এন্ড কলেজের জমকালো অনুষ্ঠান

August 21, 2016,

আব্দুর রব॥ বড়লেখা উপজেলার সীমান্তবর্তী উত্তর শাহবাজপুর স্কুল এন্ড কলেজে শোকের মাসে জমকালো অনুষ্ঠান নিয়ে নানামুখী আলোচনা সমালোচনার পর অবশেষে তা স্থগিত করা হয়েছে। ২০ আগষ্ট শনিবার বিভিন্ন পত্রিকায় এ সংক্রান্ত একটি রিপোর্ট ছাপা হলে স্থানীয় ও উপজেলা আ’লীগের নেতৃবৃন্দের তোপের মুখে পড়েন অধ্যক্ষ আব্দুল বাছিত। বিকেলে তিনি নবীন বরণের নামে জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান স্থগিত করেন। অধ্যক্ষ ২১ আগষ্ট এ অনুষ্ঠান আয়োজনের সকল প্রস্তুতি সম্পন্ন করেছিলেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, শোকের মাসে জমকালো অনুষ্ঠান নিয়ে উত্তপ্ত পরিস্থিতি দেখা দিলে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ অনুষ্ঠানটি স্থগিতের বিষয়ে বৈঠক করে একাত্মতা পোষণ করেন। পরে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কলেজ কর্তৃপক্ষের সাথে বৈঠকের পর অনুষ্ঠানটি স্থগিতের চুড়ান্ত সিদ্ধান্ত হয়।
শনিবার ২০ আগস্ট বিকেলে শাহবাজপুর স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আব্দুল বাছিত অনুষ্ঠান স্থগিতের সত্যতা নিশ্চিত করে জানান, ২১ আগস্ট প্রতিষ্ঠান ছুটি দেয়া হয়েছে ।
এ ব্যাপারে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল খালেক বলেন, শোকের মাস ও ২১ আগস্টে অনুষ্ঠানটি স্থগিতের জন্য প্রতিষ্ঠান কর্তৃপক্ষের সাথে বৈঠক হয়। বৈঠকে রোববারের অনুষ্ঠান স্থগিতের দলীয় সিদ্ধান্ত কলেজ অধ্যক্ষ মেনে নিয়েছেন।
প্রসঙ্গত, জাতির জনক বঙ্গবন্ধুর শাহাদাৎ বরণের মাস ও ২১ আগস্ট আওয়ামী লীগের সমাবেশে গ্রেনেড হামলার এক যুগ পূর্তির দিনে নবীনবরণের জমকালো আয়োজন নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে স্থানীয়দের সমালোচনা ও পত্রিকায় সংবাদ প্রকাশের পর শনিবার (২০ আগস্ট) এক জর”রী বৈঠকে অনুষ্ঠানটি স্থগিত করার সিদ্ধান্ত নেয়া হয়।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com