কিংবদন্তী পুরুষ এম সাইফুর রহমান স্মরণিকার মোড়ক উন্মোচন

October 26, 2020,

স্টাফ রিপোর্টার॥ ‘স্মৃতি জাগানিয় এক কিংবদন্তী পুরুষ এম.সাইফুর রহমান’ নামীয় স্মরণিকার মোড়ক উন্মোচন অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। এম.সাইফুর রহমান স্মৃতি পরিষদ বাংলাদেশ এর আয়োজনে স্মরণিকার দ্বিতীয় সংস্করণের মোড়ক উন্মোচন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
২৫ অক্টোবর রোববার রাতে মৌলভীবাজার সদর উপজেলার নিত্বেশর এলাকায় পাঁচ তারকা মানের দুসাই রিসোর্ট এন্ড স্পা’র এম সাইফুর রহমান কনভেনশন হলে স্মরণিকার মোড়ক উন্মোচন করেন সাবেক অর্থ ও পরিকল্পনা মন্ত্রী এম সাইফুর রহমানের জ্যেষ্ঠ পুত্র, স্মৃতি পরিষদের প্রধান পৃষ্ঠপোষক, সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সভাপতি এম নাসের রহমান।
পরিষদ’র সভাপতি সৈয়দ তৌফিক আহমদ’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল মতিন চৌধুরী’র সঞ্চালনায় প্রয়াত মন্ত্রীর সফল কর্মময় জীবন নিয়ে আলোচনায় অংশ নেন প্রবীণ আইনজীবী বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মুজিবুর রহমান মুজিব, অ্যাডভোকেট বাবু সুনীল কুমার দাশ, জেলা বিএনপির সহ-সভাপতি ও সাবেক পৌর মেয়র ফয়জুল করীম ময়ূন, ব্যাংকার আবু তাহের অ্যাডভোকেট।
অনুষ্ঠানে সিলেট বিভাগসহ পুরো বালাদেশ জুড়ে মন্ত্রীর অবদানের কথা স্বীকার করে বক্তারা বলেন এরকম একজন সত্যিকারের দেশপ্রেমীক ও সমাজসেবক এদেশে পাওয়া দুস্কর। তাঁর দেখানো পথেই এদেশের অর্থনীতির উন্নতির পথ সুগম হচ্ছে। এই বিশ্ববরণ্য অর্থনীতিবীদ এর কর্মজীবন এদেশের অর্থনীতির ভীতকে মজবুত করছে। তাঁর এমন অবদানে আজ দেশ ও জাতি অর্থনীতিতে সেই সুফল পাচ্ছেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক ভিপি মিজানুর রহমান মিজান, সহ-সভাপতি আব্দুল মুকিত,মোয়াজ্জেম হোসেন মাতুক,স্মৃতি পরিষদের সহ-সভাপতি মো: বদরুল আলম,ডা: দিলশাদ পারভীন,যুগ্ম সম্পাদক আমিন উদ্দিন বাবু, আজিজুর রহমান মনির, কোষাধ্যক্ষ সাংবাদিক সৈয়দ হুমায়েদ আলী শাহিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক মু. ইমাদ উদ-দীন, সদস্য অ্যাডভোকেট হাফেজ আব্দুল আলীম, অ্যাডভোকেট সালেহ আহমদ রিপন, শেকুল ইসলাম তালুকদার প্রমুখ।
অনুষ্ঠানে জেলার রাজনীতিবীদ,পেশাজীবী,ব্যবসায়ী,চিকিৎসক,সাংবাদিকসহ নানা শ্রেণী ও পেশার লোকজন অংশগ্রহণ করেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com