কমলগঞ্জের শমশেরনগর ওয়েলফেয়ার ট্রাস্ট ইউ.কে কর্তৃক ৫শত পরিবারকে খাদ্য সহায়তা প্রদান

May 9, 2020,

প্রনীত রঞ্জন দেবনাথ॥ করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকারি বন্ধ ও ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ থাকায় নিম্নবিত্ত ও নিম্নমধ্যবিত্ত পরিবার সমুহে চরম দুর্ভোগ দেখা দিয়েছে। নিম্নবিত্ত ও নিম্নমধ্যবিত্ত পরিবার সমুহে মানবিক ও খাদ্য সহায়তা হিসাবে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর ওয়েলফেয়ার ট্রাস্ট ইউ.কে এর পক্ষ থেকে ৫শত পরিবারকে এই সহায়তা প্রদান করা হয়।

৯ মে শনিবার বেলা ১২ টায় শমশেরনগর ইউনিয়ন পরিষদ, বণিক কল্যাণ সমিতি কার্যালয় ও প্রতিষ্ঠানের মাধ্যমে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

শমশেরনগর ওয়েলফেয়ার ট্রাস্ট ইউ.কে এর পক্ষে ৫শত পরিবারকে মানবিক সহায়তা হিসাবে খাদ্য সামগী বিতরণ করেন স্থানীয় প্রতিনিধিরা। শমশেরনগর ইউপি চেয়ারম্যান জুয়েল আহমদ এর কাছে ৩৫০ পরিবারকে বিতরণের জন্য ৩৫০ প্যাকেট, শমশেরনগর বণিক কল্যাণ সমিতির মাধ্যমে ৭৫ জন ক্ষুদ্র ব্যবসায়িদের বিতরণের জন্য ৭৫ প্যাকেট, ৭০ পরিবারকে বিতরণের জন্য ওয়েলফেয়ার ট্রাস্টের প্রতিনিধির মাধ্যমে ৭০ প্যাকেট ও ৫টি পরিবারকে বিতরণের জন্য কমলগঞ্জ সাংবাদিক সমিতির মাধ্যমে ৫ প্যাকেট খাদ্যসামগ্রী প্রদান করা হয়। এ সময় উপস্থিত ছিলেন শমশেরনগর ইউপি চেয়ারম্যান জুয়েল আহমদ, শমশেরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ওসি (তদন্ত) অরুপ কুমার চৌধুরী, ইউপি সদস্য শেখ রায়হান ফারুক, আজিজুর রহমান চৌধুরী, রুহেল আহমদ চৌধুরী, মো: ইয়াকূব মিয়া, শমশেরনগর বণিক কল্যাণ সমিতি সভাপতি আব্দুল হান্নান, সাধারণ সম্পাদক আজিজুর রহমান মোশাহিদ, সহ-সাধারণ সম্পাদক বদিউল আলম বড় ভূঁইয়া, প্রচার সম্পাদক শেখ সোহেল আহমদ, কমলগঞ্জ সাংবাদিক সমিতির সভাপতি নূরুল মোহাইমীন, সাধারণ সম্পাদক কামরুল হাসান, সাংবাদিক জয়নাল আবেদীন, আলমগীর হোসেন, মিজানুর রহমান প্রমুখ। বিতরণকৃত খাদ্য সামগ্রীর প্যাকেটে রয়েছে ৬ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি পেঁয়াজ, ১লিটার তেল, ১ কেজি লবন, ১ কেজি ডাল ও ১টা সাবান।

শমশেরনগর ওয়েলফেয়ার ট্রাস্ট ইউ.কে এর সভাপতি মইনুল ইসলাম খান ও সাধারণ সম্পাদক সৈয়দ শরফুদ্দীন রুমেল জানান, ৩ লক্ষ ২৫ হাজার টাকা ব্যয়ে করোনা ভাইরাস মহামারিতে দুর্যোগকালীন সময়ে ট্রাস্টের পক্ষ থেকে ৫শ’ পরিবারের পাশে মানবিক সাহায্য হিসাবে খাদ্য সামগ্রী নিয়ে সহায়তা করেছি। ভবিষ্যতেও আমরা এভাবে মানুষের পাশে দাঁড়ানো অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com