কমলগঞ্জে ছাত্রলীগ নেতাকে জড়িয়ে স্বাস্থ্য কমপ্লেক্সের প্রেস বিজ্ঞপ্তির প্রতিবাদে ছাত্রলীগ নেতার সংবাদ সম্মেলন

September 25, 2021,

প্রণীত রঞ্জন দেবনাথ॥ জেলার কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রেস বিজ্ঞপ্তিতে কলেজ ছাত্রলীগের সাধারন সম্পাদককে জড়ানোর প্রতিবাদে কলেজ ছাত্র লীগ সম্পাদক সংবাদ সম্মেলন করেছে। ২৫ সেপ্টেম্বর শনিবার দুপুরে কমলগঞ্জ প্রেসক্লাব ভবনে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।
২৩ সেপ্টেম্বর কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডঃ মোঃ মাহবুবুল আলম ভূঁইয়া এক প্রেস বিজ্ঞপ্তি প্রকাশ করেন। দুই বছরের এক মৃত্যুর ঘটনায় হাসপাতালে অপ্রীতিকর ঘটনায় এ প্রেস বিজ্ঞপ্তি দেওয়া হয়। ওই প্রেস বিজ্ঞপ্তিতে কমলগঞ্জ সরকারী কলেজ ছাত্রলীগের সাধারন সম্পাদক হাসান আহমেদকে জড়ানো হয়। প্রেস বিজ্ঞপ্তিতে ছাত্রলীগ নেতা হাসানকে জড়ানোর প্রতিবাদে এ সংবাদ সম্মেলন করা হয়।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে কলেজ ছাত্রলীগের সাধারন সম্পাদক হাসান আহমেদ বলেন, তিনি দীর্ঘদিন যাবত বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে বাংলাদেশ ছাত্রলীগের পতাকা তলে আবদ্ধ হইয়া কমলগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিসেবে সততা ও নিষ্ঠার সহিত দায়িত্ব পালন করে আসছেন। কিন্তু কিছু কুচক্রী মহল আমার নেতৃত্বের গুণাবলী দেখিয়া ইর্শান্বিত হয়ে তার সুনাম নষ্ট করার বিভিন্ন পাঁয়তারায় লিপ্ত রয়েছে। তারই ধারাবাহিকতায় কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার সহিত গোপনে আতাত করে আমার বিরুদ্ধে একটি মিথ্যা প্রেস বিজ্ঞপ্তি করানো হয়েছে। উক্ত প্রেস বিজ্ঞপ্তিতে যে ঘটনার কথা উল্লেখ করা হয়েছে তা সম্পুর্ণ মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন। তিনি ওই প্রেস বিজ্ঞপ্তির তীব্র প্রতিবাদ জানিয়ে বলেন, ঘটনার তারিখে তিনি তার মাকে নিয়ে করোনার ভ্যাকসিনের টিকা প্রদানের জন্য কমলগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে যান। ভ্যাকসিন দেয়া শেষে বেরিয়ে আসার সময় হাসপাতালের ইমার্জেন্সী বিভাগের সামনে কিছু লোক মৃত এক শিশুর ঘটনা নিয়ে কথা বার্তা বলতে দেখি এবং সেখানে কারো সাথে কোন কিছু না বলেই আমার মাকে নিয়ে বাড়িতে চলে আসি। উক্ত প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখিত ঘটনার সাথে তিনি জড়িত নয়। সংবাদ সম্মেলনে কমলগঞ্জ উপজেলা যুবলীগের সাবেক অর্থ সম্পাদক আসিফ নেয়াজ রনি, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মানষ কান্তি সিংহ,কমলগঞ্জ উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি হামিম মাহমুদ জয়,
গোপালগঞ্জ কলেজ ছাত্রলীগ নেতা রাকিব আহমেদ,উপজেলা ছাত্রলীগের যুগ্ন সাধারন সম্পাদক রাসের আহমেদ, কমলগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি আব্দুল হাকিম, ছাত্রলীগ নেতা শিবলু,নাহিদ, কামরুজ্জান বাদশা সহ উপজেলা, পৌর ও কলেজ ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com