কমলগঞ্জে ব্যবসায়ী নেতাকে কুপিয়ে হত্যা : ঘটনাস্থল পরিদর্শন করেন পুলিশ সুপার

November 3, 2021,

স্টাফ রিপোর্টার কমলগঞ্জ উপজেলার চৈত্রঘাট বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি ও যুবলীগ নেতা নাজমুল হাসানকে কুপিয়ে হত্যার ঘটনাস্থল পরিদর্শন ও নিহতের পরিবারের খুুঁজ খবর নেন পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া।

৩ নভেম্বর বুধবার বিকেল সাড়ে ৫টায় মৌলভীবাজার উপজেলা কমলগঞ্জ উপজেলার রহিমপুর ইউনিয়ন এর চৈত্রঘাট স্থল পরিদর্শন শেষে পুলিশ সুপার নিহতের শিশু সন্তান ও পরিবারের সদস্যদের শান্তনা দেন।

পুলিশ জানায়, দুর্বৃত্তরা মৌলভীবাজার শহরের একটি বাসায় বৈঠক করে গত রোববার দুপুর ২ ঘটিকায় মাইক্রোবাস যোগে চৈত্রঘাট বাজারে নাজমুলের বাসার সম্মুখে উপর্যুপরি কুপায়। স্থানীরা উদ্ধার করে সিলেটের একটি হাসপাতালে নিয়ে গেলে ওইদিন সন্ধ্যা ৭ টায় তাঁর মৃত্যু হয়।

গুরুতর আহতবস্থায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মৃত্যুর আগে নিহত নাজমুল হাসান লাইভ করে ঘটনাকারীদের নাম জানায়। ওই সমর্য়ে সিসি টিভি ক্যামেরায় ধারণ করা হত্যা কান্ডের দৃশ্যও ভাইরাল হয়।

পরে পুলিশ সিসি টিভি ক্যামেরার ফুটেজ দেখে মাইক্রোবাসসহ চালক কাজি আমির হোসেন ও প্রধান অভিযুক্ত জুয়েল আহমদকে গ্রেপ্তার করে।

কমলগঞ্জ থানার ওসি ইয়ারদৌস হাসান জানান, হত্যাকান্ডের সাথে জড়িতরা মৌলভীবাজার শহরের একটি বাসায় বৈঠক করে কালো রং এর মাইক্রোবাস নিয়ে কুপিয়ে হত্যা করে। ২ জনকে আটক করা হয়েছে। জিজ্ঞাসা বাদের জন্য আদালতে রিমান্ড চাওয়া হয়েছে। এ ঘটনায় ১৪ জনের নাম উল্লেখ করে ও ৪/৫ জনকে অজ্ঞাতনামা আসামী করে মামলা হয়েছে। বাকিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com