কমলগঞ্জে ১৯১ বোতল ভারতীয় মদসহ নারী আটক

October 24, 2020,

প্রনীত রঞ্জন দেবনাথ॥  কমলগঞ্জে ভারতীয় ১৯১ বোতল মদসহ নার্গিস আক্তার (৩০) নামে এক নারীকে আটক করেছে থানা পুলিশ। ২২ অক্টোবর বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটায় উপজেলার মাধবপুর ইউনিয়নের ধলাইপাড় গ্রামের শাহিন আলমের বাড়িতে কমলগঞ্জ থানার ওসির নেতৃত্বে অভিযান চালিয়ে মদসহ নারীকে আটক করা হয়। এঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

জানা যায়, উপজেলার মাধবপুর ইউনিয়নের ধলাইপার গ্রামের শাহীন আলম ও তার স্ত্রী নার্গিস আক্তার দীর্ঘ দিন যাবত মাদক ব্যবসার সাথে জড়িত। শুক্রবার একটি গোপন সংবাদে বিপুল পরিমান মাদক বিক্রির জন্য সংরক্ষিত রয়েছে এমন সংবাদ পেয়ে কমলগঞ্জ থানার ওসি আরিফুর রহমানের নেতৃত্বে শাহীন আলমের বাড়িতে অভিযান চালায় পুলিশ। এ সময় শাহীন আলম পালিয়ে গেলেও স্ত্রী নার্গিস আক্তারকে আটক করে পুলিশ। ঘরে তল্লাশি করে বিভিন্ন ধরণের ১৯১ বোতল ভারতীয় মদ উদ্ধার করা হয়। এসব মদের মধ্যে হোয়াইট চয়েস ব¬ু, মাষ্টার বে¬ইন্ডার নামে চার ধরনের ১৯১ টি মদ রয়েছে।

কমলগঞ্জ থানার ওসি আরিফুর রহমান ভারতীয় বোতলজাত মদ আটকের কথা স্বীকার করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১৯১ বোতল ভারতীয় মদসহ নারীকে আটক করা হয়। এ ব্যাপারে মাদক আইনে দুপুরে মামলা করা হয়েছে এবং আদালতে প্রেরণ করা হয়েছে।

 

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com