করোনায় মারা গেলেন রাজনগর উপজেলা নির্বাচন কর্মকর্তা লায়লা

July 8, 2021,

স্টাফ রিপোর্টার॥ মৌলভীবাজারের রাজনগর উপজেলার নির্বাচন কর্মকর্তা আলিফ লায়লা (৪৭) করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন। বুধবার রাত সাড়ে ৯ টার দিকে রাজধানীর সিটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

জানা যায়, বিভিন্ন উপসর্গ থাকায় উপজেলা নির্বাচন কর্মকর্তা আলিফ লায়লা রাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দিলে গত ২৭ জুন তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। পরে শারিরিক অবস্থার অবনতি হলে তাকে চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়া হয়। অবস্থার আরও অবনতি হলে কয়েকদিন আগে রাজধানীর সিটি হাসপাতালে লাইফ সাপোর্টে তাকে রাখা হয়।

বুধবার ৭ জুলাই দিবাগত রাত সাড়ে ৯ টার দিকে সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। তার স্বামীও করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন আছেন। তাদের এক ছেলে ও এক মেয়ে সন্তান রয়েছে। আলিফ লায়লার স্বামী পরিবেশ অধিদপ্তরের পরিদর্শক হিসেবে কর্মরত আছেন।

জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ আলমগীর হোসেন জানান, রাজনগরে প্রায় ২ মাস হবে উপজেলার নির্বাচন কর্মকর্তা হিসেবে যোগদেন। করোনা আক্রান্ত হয়ে অসুস্থ হয়ে পড়লে তাকে চিকিৎসার জন্য ঢাকায় নেয়া হয়। কয়েকদিন তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। বুধবার রাতে উর্দ্ধতন কর্তৃপক্ষের মাধ্যমে আমরা জানতে পারি তার মৃত্যু হয়েছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com