(ভিডিওসহ) করোনা সচেতনতায় শ্রীমঙ্গল পুলিশের ক্যাম্পিং : স্বাস্থ্য বিধি না মানলে কঠোর হবে প্রশাসন

April 1, 2021,

বিকুল চক্রবর্তী॥ করোনার উচ্চ সংক্রমনের তালিকায় মৌলভীবাজার জেলা সারা দেশের মধ্যে প্রথম স্থানে হওয়ায় প্রশাসনের প্রায় সবকটি দপ্তরই জনসচেতনতায় মাঠে নেমেছে জোড়েসোড়ে।
বৃহস্পতিবার ১ এপ্রিল বিকেলে শ্রীমঙ্গল থানা পুলিশের উদ্যোগে থানা সম্মূখে করোনা সচেতনতা মঞ্চে আয়োজিত সচেতনতামূলক ক্যাম্পেইন অনুষ্টিত হয়। অতিরিক্ত পুলিশ সুপার জিয়াউর রহমানের সভাপতিত্বে ও শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক এবং প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি জহর তরপদার এর সঞ্চালনায় ক্যাম্পেইনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মো.আরিফুল ইসলাম, হাসান মোহাম্মদ নাছের রিকাবদার, শ্রীমঙ্গল উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মো. সহিদ হোসেন ইকবাল, শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিকুল চক্রবর্তী, শ্রীমঙ্গল সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ভানুলাল রায়, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সহ সভাপতি দিপংকর ভট্টাচার্য্য, ভুনবীর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো.আব্দুর রসিদ, কালাপুর ইউনিয়ন চেয়ারম্যান মুজিবুর রহমান মজুল, পৌরসভার প্যানেল মেয়র মীর এম এ সালাম, অধ্যাপক অবিনাশ আচার্য সহ শ্রীমঙ্গল থানায় কর্মরত অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া বলেন, সরকারের স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে । মৌলভীবাজার জেলা করোনায় ঝুকিঁপূর্ণ স্থানে অবস্থান করছে এটা জেলাবাসীকে বুঝতে হবে এবং ঘরে ঘরে সচেতনতা সৃষ্টি করতে হবে। তিনি জানান, স্বাস্থ্যবিধি শতভাগ কার্যকর করতে প্রশাসন আরো জোরালো ভাবে ভূমিকা নেবে।
করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় প্রশাসনের পক্ষ থেকে মাইকিং করে জানিয়ে দেওয়া হয়েছে, সকাল ১১টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত জরুরী সেবামূলক প্রতিষ্টান ছাড়া বাকি সব ব্যবসা প্রতিষ্টান-কলকারখানা বন্ধ করতে হবে। পাশাপাশি জরুরী প্রয়োজনে কেউ ঘর থেকে বের হলে অবশ্যই স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরিধান করে বের হতে হবে। ইতি মধ্যেই বন্ধ ঘোষনা করা হয়েছে জেলার সবকটি ভ্রমনীয় স্থান। এসময় পুলিশের পক্ষ থেকে পথচারিদের মাঝে মাস্ক বিতরণ ও সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়। একই সাথে বিভিন্ন যানবাহনে সাটিয়ে দেয়া হয় করোনা সচেতনতার ষ্টিকার ।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com