কাদিপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে নৌকার প্রার্থী গিলমানের মনোনয়নপত্র জমা

November 1, 2021,

কুলাউড়া প্রতিনিধি॥ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে কুলাউড়া উপজেলার কাদিপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ও জেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক জাফর আহমদ গিলমান তাঁর মনোনয়ন পত্র জমা দিয়েছেন। সোমবার ১ নভেম্বর বিকেলে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ও রিটার্নিং অফিসার মোঃ আনোয়ারের কাছে তিনি এ মনোনয়ন পত্র জমা দেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি রফিকুল ইসলাম রেণু, সিনিয়র সহ-সভাপতি অধ্যক্ষ একেএম সফি আহমদ সলমান, পৌর মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গৌরা দে, আওয়ামীলীগ নেতা কামাল হাসান, সাবেক পৌর কাউন্সিলর ইকবাল আহমদ শামীম, উপজেলা ছাত্রলীগের সভাপতি নিয়াজুল তায়েফ, সাধারণ সম্পাদক আবু সায়হাম রুমেলসহ আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
চেয়ারম্যান প্রার্থী জাফর আহমদ গিলমান বলেন, উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে মনোনয়ন পত্র জমা দিয়েছি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার উন্নয়নের রোল মডেল হিসেবে বিশ^ স্বীকৃত। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে দল আমাকে প্রথমবারের মতো নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে আসন্ন নির্বাচনে প্রতিদন্ধিতা করার সুযোগ দিয়েছে। আমি কৃতজ্ঞ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আমাকে মূল্যায়ন করার জন্য। ইনশাল্লাহ্ আগামী ২৮ নভেম্বরের নির্বাচনে আমার এলাকার জনগণ উন্নয়নের প্রতীক নৌকায় ভোট দিয়ে কাদিপুরের মানুষের জীবন মানন্নোয়নে অগ্রণী ভূমিকা রাখবেন।
তিনি আরো বলেন, আমাকে নৌকার প্রার্থীতা না একটি কুচক্রী মহলের ইন্ধনে অনেক ষড়যন্ত্র করা হয়েছিলো। কিন্তু দল আমাকে আশাহত করেনি। এজন্য জেলা, উপজেলা ও কেন্দ্রীয় আওয়ামীলী নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। নৌকার প্রার্থীতা একটি বিজয়। আসন্ন নির্বাচনে এলাকার জনগণ নৌকাকে তাদের মহামূল্যেবান ভোট দিয়ে বিজয়ী করবেন বলে আমি আশাবাদী।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com