কুলাউড়ায় প্রবাসীদের নিয়ে  সামাজিক সংগঠন প্রবাসী কল্যাণ সংস্থা (GHBB) কমিটি গঠন

June 1, 2020,

কুলাউড়া প্রতিনিধি॥ কুলাউড়া উপজেলার কর্মধা ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের ৪টি গ্রামের প্রবাসীদের নিয়ে  সামাজিক সংগঠন প্রবাসী কল্যাণ সংস্থা (GHBB) নামে ৫১সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়েছে। ৩০ মে শনিবার  রাতে এ কমিটি গঠন করা হয়  । দুবাই প্রবাসী কামাল আহমেদ (ফুল) কে সভাপতি ও বাহরাইন প্রবাসী সাহেদ আহমেদকে সাধারণ সম্পাদক এবং বাহরাইন প্রবাসী হান্নান মিয়াকে সাংগঠনিক সম্পাদক করে ৫১ বিশিষ্ট প্রবাসী কল্যাণ সংস্থা (GHBB) কমিটি ঘোষণা করা হয়।

এদিকে সামাজিক সংগঠন প্রবাসী কল্যাণ সংস্থা (GHBB) অন্যতম অঙ্গীকার হচ্ছে প্রবাসীদের আপদ বিপদে সাহায্য ও সহযোগিতা, মাদক, সন্ত্রাস মুক্ত সমাজ গঠন পরিবেশ সচেতনতা, সামাজিক কু-সংস্থার দুর করণ ও দূর্নীতিমুক্ত সমাজ গঠন করা এবং প্রবাসীদের অর্থায়নে এলাকার উন্নয়নে কাজ করা গরিব অসহায়দের সাহায্য করা সহ আরো অনেক সামাজিক উন্নয়নে ভূমিকা রাখবে।

প্রবাসীদের সংগঠনে বাংলাদেশ প্রতিনিধি হিসাবে কাজ করবে সংগঠনের উপদেষ্টা কর্মধা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আব্দুল মালিক। প্রবাসী প্রতিনিধি হিসাবে কাজ করবে সংঠনের উপদেষ্টা জিটিভির সাংবাদিক সৌদি প্রবাসী সেলিম আহমেদ, উপদেষ্টা ছাদ উল্লা , আব্দুল খালিক, আব্দুস সামাদ ও বাবুল আহমেদ।

প্রবাসী কল্যাণ সংস্থা (GHBB) সংগঠনের কমিটি গঠনকালে নব-গঠিত কমিটির উপদেষ্টা আবুল মালিক বলেন, আমরা চাই গুতুম পুর , হাসিম পুর ,বাবনিয়া ও বেরী এই চার টি গ্রামের যুব সমাজকে নিয়ে সমাজের ভাল কিছু কাজ করতে বদ্ধপরিকর । সকলের সহযোগিতায় সমাজ থেকে মাদক নির্মূলের কাজ করে যাবে । সামাজিক সংগঠন প্রবাসী কল্যাণ সংস্থার (GHBB) অন্যতম ভূমিকা থাকবে প্রবাসীদের আপদ বিপদে সাহায্য ও সহযোগিতা, মাদক মুক্ত সমাজ, নিরক্ষরতা এবং সামাজিক কু-সংস্থার দুর করা। বিশেষ করে ’এলাকার  সকলের সহযোগিতা কামনা করেন তিনি ।

প্রবাসী কল্যাণ সংস্থা (G.H.B.B ) ৫১ সদস্য  বিশিষ্ট কার্য নির্বাহী কমিটির তালিকায় রয়েছে সংঠনের সিনিয়র সহসভাপতি সোহেল আহমদ ,সহ সভাপতি শফিক মিয়া, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক রামলাল, যুগ্ম সাধারণ সম্পাদক লোকমান হোসেন । এতে প্রবাসী কল্যাণ সংস্থা (G.H.B.B ) সংগঠনের তালিকায় আরো  অনেকেই রয়েছেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com