কুলাউড়ায় মুক্তিযোদ্ধা ফাতির আলীর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

August 4, 2020,

এইচ ডি রুবেল॥ কুলাউড়ায় বীর মুক্তিযোদ্ধা ও উপজেলা আওয়ামীলীগ নেতা মো. ফাতির আলীর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে। সোমবার ৩ আগস্ট সকাল সাড়ে ১১ টায় উত্তর কুলাউড়াস্থ তাঁর নিজ বাড়িতে ইন্তেকাল করেন। পরে বিকেল সাড়ে ৫ টায় বিছরাকান্দি জামে মসজিদে তাঁর জানাজা সম্পন্ন করে তাকে দাফন করা হয়।
জানাযার নামাজের পুর্বে কুলাউড়া থানা পুলিশের একটি দল তাকে গার্ড অব অনার প্রদর্শন করে। এসময় কুলাউড়া ইউএনও এটিএম ফরহাদ চৌধুরী, কুলাউড়া উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার (সাবেক) সুশীল চন্দ্র দে উপস্থিত ছিলেন। গার্ড অব অনার প্রদর্শন শেষে নামাজে জানাযায় অন্যান্যের মধ্যে প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার(২) আবু জাফর রাজু, কুলাউড়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, আসম কামরুল ইসলাম, পৌর মেয়র মেয়র শফি আলম ইউনুছ, জয়চন্ডি ইউনিয়নের চেয়ারম্যান কমর উদ্দিন আহমদ কমরু, কুলাউড়া ব্যবসায়ী কল্যান সমিতির সভাপতি বদরুজ্জামান সজল, সম্পাদক মইনুল ইসলাম শামীম, উপজেলা যুবলীগের সভাপতি আব্দুর সাহিদ ও সাধারণ সম্পাদক প্রভাষক ময়নুল ইসলাম সবুুুজ, সহ ব্যবসায়ী কল্যান সমিতির নেত্রীবৃন্দ অংশ গ্রহন করেন। জানাযার নামাজ শেষে বিছরকান্দি জামে মসজিদ সংলগ্ন গোরস্থানে তাকে দাফন করা হয়।
মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৭০ বছর তিনি স্ত্রী ও ৬ ছেলে ৫ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর জীবদ্দশায় রাজনীতির পাশাপাশি কুলাউড়া জয়চন্ডি ইউনিয়নের মুক্তিযোদ্ধা কমান্ডারে দায়িত্ব পালন করে গেছেন।
আওয়ালীগ সভাপতির শোক প্রকাশ ঃ
ফাতির আলীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে এক শোক বিবৃতি প্রদান করেছেন কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু। শোক বিবৃতিতে তিনি মুক্তিযোদ্ধা ফাতির আলী আওয়ামীলীগের এক নিবেদিত ও সাহসী কর্মী ছিলেন বলে উল্লেখ করে তাঁর বিদেহী আত্মার শান্তি ও মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com