কুলাউড়া চৌধুরীবাজারে এক রাতে ৫ দোকানে দু:সাহসিক চুরি

February 27, 2020,

কুলাউড়া প্রতিনিধি॥ কুলাউড়া উপজেলার অদূরে রাৎগাঁও ইউনিয়নের চৌধুরী বাজারে এক রাতে ৫টি দোকানে দু:সাহসিক চুরি সংগঠিত হয়েছে।

মঙ্গলবার দিবাগত রাতে এ ৫টি দোকানের তালা ভেঙ্গে মালামালসহ নগদ টাকা নিয়ে যায় চোরেরা। একই রাতে ৫টি দোকানে চুরি সংঘটিত হওয়ায় রীতীমত হতবাক বাজারের ব্যবসায়ীরা।

ব্যবসায়ীরা জানান, প্রতিদিনের ন্যায় মঙ্গলবার রাত ১১টার দিকে দোকান বন্ধ করে যান। ২৬ ফেব্রুয়ারী বুধবার সকালে বাজারের অন্যান্য ব্যবসায়ীর কাছ থেকে খবর পেয়ে এসে দেখেন তাদের ৫টি দোকানের তালা ভেঙে মূল্যবান মালামালসহ আগের দিনের বিক্রয়ের নগদ টাকা নেই। চুরি হওয়া দোকানগুলো হলো- রুখন ট্রেডার্সের নগদ ১ লক্ষ ৪৮ হাজার ৯৯২ টাকা, সাঈদ ইলেকট্রনিক্সের নগদ ১ লক্ষ টাকা, মেসার্স খালেদ ট্রেডার্স থেকে নগদ ৭০ হাজারসহ প্রায় দেড় লক্ষ টাকার মালামাল, আকুল মিয়ার পাম্প থেকে নগদ ৪ হাজার টাকা, তফই মিয়ার ফামের্সী থেকে নগদ ১৮ হাজার টাকাসহ মূল্যবানসবকিছু  ওষুধ চুরি করে নিয়ে যায় চোরেরা। সব মিলিয়ে বাজারের ৫টি দোকান থেকে নগদ প্রায় সাড়ে ৩ লক্ষ টাকা এবং আরও আড়াই লক্ষাধিক টাকার মালামাল চুরি হয়েছে বলে জানান ওই ব্যবসায়ীরা। চুরির এ ঘটনায় বাজারের ব্যবসায়ীদের মধ্যে চরম হতাসা বিরাজ করছে। আতঙ্কিত হয়ে পড়েছেন বাজারের অন্যান্য বাবসায়ীরা।

কুলাউড়া থানার এস আই পরিমল চন্দ দাস ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আমরা ঘটনাস্থল পরির্দশ করেছি। চুরির ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযান চলছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com