কুলাউড়া বাজারে চুরি বৃদ্ধি পাওয়ায় পুলিশ প্রশাসনের সাথে ব্যবসায়ী নেতৃবৃন্দের বৈঠক

June 4, 2023,

এইচ ডি রুবেল॥ সম্প্রতিক সময়ে কুলাউড়া বাজারে চুরি বৃদ্ধি পাওয়ায় এর প্রতিকার চেয়ে কুলাউড়া থানার অফিসার ইনচার্জের সাথে ব্যবসায়ী কল্যাণ সমিতির বৈঠক।

কুলাউড়া দক্ষিণ বাজারস্থ খাজা ম্যানশনের কয়ছর টেলিকম ও মিলিপ্লাজার জুনেদ টেলিকম এবং আপন টেলিকমে চুরি হওয়া মালামাল দ্রুত উদ্ধার ও চোরদের গ্রেফতার পূর্বক কার্যকর উদ্যোগ গ্রহণের জন্য কুলাউড়া থানার অফিসার ইনচার্জ আব্দুছ ছালেকের সাথে বৈঠক করেছে কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির নেতৃবৃন্দ।

শনিবার ৩ জুন রাতে অনুষ্ঠিত এই বৈঠকে উপস্থিত ছিলেন কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি বদরুজ্জামান সজল, সাবেক সাধারণ সম্পাদক মইনুল ইসলাম শামীম, বর্তমান সাধারণ সম্পাদক এম আতিকুর রহমান আখই, সিনিয়র সহ-সভাপতি হাজী রফিক মিয়া ফাতু, সহ-সভাপতি মাওলানা আবদুল ওয়াহিদ, সাবেক সহ সাধারণ সম্পাদক, আব্দুল মোহিত বাবলু, প্রচার ও প্রকাশনা সম্পাদক এইচ ডি রুবেল, মহিলা বিষয়ক সম্পাদক সুফিয়া রহমান ইতি, সাবেক দপ্তর সম্পাদক নেছার আহমদ, ওয়ার্ড সম্পাদক, এজাজ মাহমুদ চৌধুরী ফুল, ওয়ার্ড মেম্বার জুনেদ আহমদ, শাহজাহান কবির, সাবেক ওয়ার্ড মেম্বার, মোঃ হাফিজুর রহমান লিটু প্রমুখ।

প্রশাসনের পক্ষে উপস্থিত ছিলেন থানার অফিসার ইনচার্জ আব্দুছ ছালেক, পুলিশ পরিদর্শক (তদন্ত) রতন দেবনাথ ও মামলার তদন্তকারী কর্মকর্তা অপু চক্রবর্তী।

এছাড়া ব্যবসায়ী নেতৃবৃন্দ ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী সহ মিলিপ্লাজার অন্যান্য ব্যবসায়ীদের সাথে বৈঠক করেছেন। পরবর্তী করণীয় সম্পর্কে সোমবার সমিতির কার্যকরী কমিটির জরুরি সভা আহবান করা হয়েছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com