জুড়ীতে করোনায় মারা গেলেন ব্যাংক ব্যবস্থাপক অমূল্য দাস

July 28, 2020,

স্টাফ রিপোর্টার॥  জুড়ী উপজেলার জনতা ব্যাংক, জায়ফরনগর শাখার ব্যবস্থাপক অমূল্য দাস করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। ২৮ জুলাই মঙ্গলবার সকাল ১১টায় সিলেট নর্থ-ইস্ট মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

পরিবার সূত্রে জানা যায়, তিনি গত কয়েকদিন থেকে টাইফয়েড জ্বরে আক্রান্ত হয়ে চিকিৎসার জন্য সিলেট নর্থ-ইস্ট মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। তিনি এক সপ্তাহ পূর্বে করোনার নমুনা দিয়েছিলেন। সোমবার তার ফলাফল পজিটিভ আসে।

উপজেলা শহরের উত্তর ভবানীপুরের বাসিন্দা, জায়ফরনগর উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক অমূল্য দাস-এর বয়স হয়েছিল ৫৬ বছর। মৃত্যুকালে তিনি মা, স্ত্রী, ২ ছেলে, ৪ ভাই ও ৪ বোন রেখে যান। জীবদ্দশায় তিনি জুড়ী পাবলিক লাইব্রেরীর সাধারণ সম্পাদক, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, জুড়ী উপজেলা শাখার সভাপতির দায়িত্ব পালনের পাশাপাশি বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত ছিলেন। মঙ্গলবার বিকেল ৫টায় স্থানীয় সার্বজনিন শ্বশান ঘাটে বিধিমালা অনুযায়ী সংশ্লিষ্টদের উপস্থিতিতে তাঁর অন্তেষ্টিক্রিয়া সম্পন্ন হয়।

মৌলভীবাজার জেলায় করোনা আক্রান্ত ৯৩৫ জন। পিসিআর ল্যাবে পরীক্ষায় পাঠানো রিপোর্ট আসার অপেক্ষায় রয়েছে প্রায় ৭০০। করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন এ পর্যন্ত ১৬ জন ও করোনা উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে ৪৬ জন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com