জুড়ীতে জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড প্রতিযোগিতা সম্পন্ন

October 29, 2020,

জুড়ী প্রতিনিধি॥ জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড প্রতিযোগিতা অনুষ্ঠিত  হয়েছে। জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের উদ্যোগে উপজেলা প্রশাসন এ অনুষ্ঠানের আয়োজন করে।

জুড়ীতে বৃহস্পতিবার ২৯ অক্টোবর  মক্তদীর বালিকা উচ্চ বিদ্যালয়ের হলরুমে এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার আল-ইমরান রুহুল ইসলাম।মক্তদীর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের পরিচালনায় উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন জুড়ী টিএন খানম সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ফরহাদ আহমদ, একাডেমিক সুপারভাইজার আলাউদ্দিন, মুক্তদীর বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষিকা ঝুলন রানী দেব। অনুষ্ঠান শেষে কলেজ ও স্কুল পর্যায়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে বিজ্ঞান অলিম্পিয়াড  এ-র বাছাই পরীক্ষা অনুষ্ঠিত হয়।

প্রতিযোগিতায় জুড়ী উপজেলার বিভিন্ন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান থেকে বিজ্ঞান বিভাগের  শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন। প্রতিযোগীদের মধ্য থেকে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ে সেরা ৫ জন করে মোট ১০ জন শিক্ষার্থী নির্বাচিত হন।

জুড়ী উপজেলা নির্বাহী অফিসার আল- ইমরান রুহুল ইসলাম  বলেন,  ৫ম জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াডে বিভিন্ন প্রতিষ্ঠানের বিভিন্ন পর্যায়ের শিক্ষার্থীরা অত্যন্ত উৎসাহ উদ্দীপনার সাথে অংশগ্রহণ করে। এ বিজ্ঞান অলিম্পিয়াড শিক্ষার্থীদের মেধা বিকাশে অগ্রণী ভূমিকা পালন করবে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com