জুড়ী ৩ মাদক সেবনকারীকে কারাদণ্ড ও জরিমানা

February 2, 2021,

স্টাফ রিপোর্টার॥ জুড়ীতে ৩ জন মাদক সেবনকারীকে ৩ দিনের কারাদণ্ড ও পাঁচশত টাকা করে জরিমানা।
সোমবার ১ ফেব্রুয়ারি দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা আল ইমরান রুহুল ইসলাম এক মোবাইল কোর্ট পরিচালনা করে তাদেরকে কারাদন্ড দেন।
আটককৃতরা হলেন,(১)মোঃ রাসেল মিয়া(৩০) পিতা- আব্দুল লতিফ (২) আসাদ মিয়া পিতা- মৃত আপ্তাব আলী ওরফে পঁচা মিয়া উভয় সাং কালিনগর (৩) সুহেল মিয়া(৩০) পিতা- মৃত আং খালিক (মুকিদ মিয়া) সাং চম্পকলতা, থানা- জুড়ী, জেলা- মৌলভীবাজার কে ৩ দিনের কারাদন্ড ও পাঁচশত টাকা করে জরিমানা করে জেল হাজতে প্রেরণ করেন।
জানাজায়,এলাকাবাসীর সহযোগিতায় পুলিশ রোববার ৩১ জানুয়ারী রাতে জুড়ী উপজেলার চম্পকলতা গ্রাম থেকে তিনজন মাদকসেবীকে আটক করে।
নাম প্রকাশে অনিচ্ছুক অনেকেই অভিযোগ করেন, প্রতিদিন সন্ধ্যার পর কালিনগর,চম্পকলতা টিলা এলাকায় আটককৃত ৩ জন সহ আরও বেশ কয়েকজন মাদকসেবনকারী রয়েছে।তারা এই এলাকা মাদকের অভয়ারণ্য হিসেবে গড়ে তুলছে।আজ তাদের সাথে থাকা চম্পকলতা গ্রামের এলাইছ মিয়ার পুত্র, এলাকার চিহ্নিত মাদককারবারী শাহীন আহমদ দৌড়ে পালিয়ে যায়।
জুড়ী থানার অফিসার ইনচার্জ সন্ঞ্জয় চক্রবর্তী আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, জুড়ী থানা পুলিশ মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স। তাদের বিরুদ্ধে মোবাইল কোর্টের মাধ্যমে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com