দেড় বছর ধরে কুলাউড়ায় অনুপস্থিত এক স্বাস্থ্য সহকারী, তদন্তে বের হল লন্ডনে!

October 1, 2022,

এস আর অনি চৌধুরী॥ প্রায় দেড় বছর ধরে কর্মস্থলে অনুপস্থিত, অসদাচরণ ও পলায়নের অভিযোগে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মো: জাকিরুল ইসলাম নামে এক স্বাস্থ্য সহকারীকে চাকরি থেকে বরখাস্ত করেছে স্বাস্থ্য বিভাগ।
মৌলভীবাজারের সিভিল সার্জন ডা. চৌধুরী জালাল উদ্দিন মুর্শেদের সাক্ষরিত এক অফিস আদেশে এই তথ্য নিশ্চিত করা হয়।
অফিস আদেশ সূত্রে জানা যায়, স্বাস্থ্য সহকারী মো. জাকিরুল ইসলাম ২০২১ সালের মার্চ মাস থেকে ছুটি ছাড়াই কর্মস্থলে অনুপস্থিত হয়ে যান। পরে তার কোনো খোঁজ না পাওয়ায় মার্চের শেষের দিকে ডাক যোগে তার বাড়িতে তাকে কারণ দর্শানোর নোটিশ প্রেরণ করা হয়। তাতেও তার কোনো সাড়া মেলেনি।
পরে তার বিরুদ্ধে তদন্ত কমিটি গঠন করে বিভাগীয় মামলা দায়ের করে স্বাস্থ্য বিভাগ। তদন্তে তার অবস্থান লন্ডনে শনাক্ত করা হয়। পরে সোমবার ২৬ সেপ্টেম্বর তার অনুপস্থিত, অসদাচরণ ও পলায়নের অভিযোগে তাকে চাকরি থেকে বরখাস্ত করে স্বাস্থ্য বিভাগ।
এ বিষয়ে সিভিল সার্জন ডা. চৌধুরী জালাল উদ্দিন মুর্শেদ বৃহস্পতিবার ২৯ সেপ্টেম্বর রাতে বলেন, প্রায় দেড় বছর ধরে অবৈধভাবে স্বাস্থ্য বিভাগের অনুমতি ছাড়া বিদেশে অবস্থান করায় সরকারি চাকরির নীতিমালা অনুযায়ী জাকিরুলকে সোমবার চাকরি থেকে বরখাস্ত করা হয়। জাকিরুল ইসলাম লন্ডনে থাকায় তার কোনো বক্তব্য পাওয়া যায়নি।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com