(ভিডিওসহ) পূজামন্ডপ ভাঙচুরের প্রতিবাদে মৌলভীবাজার শহরে বিক্ষোভ সমাবেশ

October 16, 2021,

স্টাফ রিপোর্টার॥ দেশের বিভিন্ন স্থানে দূর্গা পুজায় ও দশমীতে পূজা মন্ডপে হামলা, ভাংচুর ও হত্যার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে পূজা উদযাপন পরিষদ মৌলভীবাজার জেলা শাখা।
১৬ অক্টোবর শনিবার বিকালে মৌলভীবাজার শহরের চৌমুহনা চত্ত্বরে জেলা পূজা উদযাপন পরিষদ সভাপতি এডভোকেট পিযূষ কান্তি সেন এর সভাপতিত্বে ও সদর উপজেলা পূজা উদযাপন পরিষদ সভাপতি নির্মল কান্তি দে এর সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক পঙ্কজ রায় মুন্না, সহ-সভাপতি আস রঞ্জন দাস, সাংগঠনিক সম্পাদক আজয় সেন, মৌলভীবাজার জেলা হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান, ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক এডভোকেট রাধাপদ দেব সজল প্রমুখ।
এ ছাড়া উপস্থিত ছিলেন জেলা পূজা উদযাপন পরিষদ, জেলা হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদ, বিভিন্ন মন্দির কমিটি ও সনাতনধর্মীয় বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।
এ সময় বক্তারা দেশব্যাপি বিভিন্ন পূজা মন্ডপ ও মন্দিরে হামলা,ভাংচুরের নিন্দা ও প্রতিবাদ জানান। বক্তারা বলেন, স্বাধীনতার ৫০ বছর পরও স্বাধীন গনতান্ত্রিক দেশে ধর্মীয় উৎসব পালনে এ ধরনের হামলা ও হত্যা কাম্য নয়। দ্রুত তদন্ত কমিটি গঠন করে সাম্প্রদায়িক অপশক্তিকে চিহ্নিত ও এসব ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানানো হয়।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com