প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের কম্বল বিতরণ করেন প্রটোকল অফিসার রাজু

January 26, 2023,

মাহফুজ শাকিল॥ কুলাউড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তাহবিলের কম্বল বিতরণ করেছেন প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-২ মোঃ আবু জাফর রাজু।

বৃহস্পতিবার ২৬ জানুয়ারি দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে জেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাহমুদুর রহমান খোন্দকারের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাইফুল ইসলামের পরিচালনায় আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-২ মোঃ আবু জাফর রাজু।

বিশেষ অতিথির বক্তব্য দেন কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান আ.স.ম কামরুল ইসলাম, কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুছ ছালেক, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা সাখাওয়াত হোসেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শফিউল আলম শফি, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোছাদ্দিক আহমদ নোমান, ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আতিকুর রহমান আখই।

এসময় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল ও বিভিন্ন প্রতিষ্ঠানের পাওয়া প্রায় ৩ হাজার কম্বলের মধ্যে ৫০০ কম্বল বিতরণ করেন তিনি। এছাড়া উপজেলার বিভিন্ন ইউনিয়নে ১৩০টি করে কম্বল বিতরণ করা হয়েছে।

প্রধান অতিথির বক্তব্যে প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার আবু জাফর রাজু বলেন, বর্তমান সরকার উন্নয়নের সরকার।  বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে দেশে আজ রাজনৈতিক স্থিতিশীলতার পাশাপাশি দেশের সার্বিক বড় বড় মেগা প্রকল্পসহ অন্যান্য ক্ষেত্রে যুগান্তকারী উন্নয়ন হচ্ছে। বর্তমান সরকার দেশের উন্নয়নের জন্য একটি ডেল্টা প্রকল্প হাতে নিয়েছে। এছাড়াও কুলাউড়ায় শেখ কামাল আইটি পার্ক, মডেল মসজিদ নির্মাণ, টেকনিক্যাল কলেজ এবং হাকালুকি হাওরসহ পর্যটন শিল্পের উন্নয়নে কাজ করা হবে। এসময় তিনি সরকারের বিভিন্ন উন্নয়ন প্রকল্প নিয়ে আলোচনা করেন।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে তাঁর মাধ্যমে কুলাউড়ায় শিক্ষা, স্বাস্থ্য ও যোগাযোগ ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়িত হচ্ছে। কুলাউড়া পৌর শহরের প্রধান সমস্যা যানজট নিরসনে একটি বড় প্রকল্প হাতে নেয়া হয়েছে। মানুষ যাতে ভোগান্তিতে না পড়ে সেজন্য অচিরেই কুলাউড়া পৌরসভার প্রধান রাস্তা ফোরলেনে উন্নীত হবে। যে প্রকল্পটি খুব শীঘ্রই অনুমোদন পাবে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com