বটলী ইমিগ্রেশন চেকপোস্ট ও পুনাক মেলা পরিদর্শনে সিলেট রেঞ্জ ডিআইজি মফিজ উদ্দিন

January 22, 2023,

স্টাফ রিপোর্টার॥ মৌলভীবাজারের জুড়ী উপজেলার বটলী ইমিগ্রেশন চেকপোস্ট পরিদর্শন করেন সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহমেদ (পিপিএম)।

শনিবার ২১ জানুয়ারি সকালে জুড়ী থানায় পৌঁছালে মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান। এরপর জুড়ী থানা একটি চৌকস দল ডিআইজি অভিভাদন জানান।

অভিভাদন গ্রহণ শেষ করে জুড়ী থানায় কর্মরত অফিসারদের সাথে বিট পুলিশিং এবং আইনশৃঙ্খলা বিষয়ে মত বিনিময় করেন। এরপর বটলী ইমিগ্রেশন চেকপোস্টের অফিস এবং সীমান্তের আশেপাশের এলাকা পরিদর্শন করেন। তিনি অফিসের বিভিন্ন দাপ্তরিক নথিপত্র পর্যালোচনা করেন ও প্রয়োজনীয় দিক নির্দেশনা দেন।

জুড়ীর বটলী ইমিগ্রেশন চেকপোস্ট পরিদর্শন শেষে মৌলভীবাজার জেলা পুলিশ সুপারকে সাথে নিয়ে কুলাউড়ায় পুলিশ মহিলা কল্যাণ সমিতি আয়োজিত পুনাক মেলা পরিদর্শন করেন।

এ সময় তিনি মেলার বিভিন্ন স্টল ঘুরে দেখেন এবং মেলায় আগত দর্শনার্থীদের সাথে কথা বলেন। এসময় আরো উপস্থিত ছিলেন সিলেট রেঞ্জ ডিআইজি অফিসের পুলিশ সুপার (ইন্টেলিজেন্স অ্যান্ড ক্রাইম ম্যানেজমেন্ট) মোঃ জেদান আল মুসা, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) হাসান মোহাম্মদ নাসের রিকাবদার, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহসীন, অতিরিক্ত সুপার (কুলাউড়া সার্কেল) দীপঙ্কর ঘোষ এবং অন্যান্য পুলিশ অফিসারবৃন্দ।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com