মানুষের ভালোবাসায় নিয়ে চলে গেলেন সাবেক সংসদ সদস্য আহাদ মিয়া

November 9, 2021,

বিকুল চক্রবর্তী হাজার হাজার শুভানুদায়ীর শ্রদ্ধার্ঘ অর্পনের পর মৌলভীবাজার সদর উপজেলার জগন্নাথপুরে নিজ গ্রামে সমাহিত হলেন মৌলভীবাজার- ৪ আসনের সাবেক সংসদ সদস্য ও সাবেক মেয়র মোঃ আহাদ মিয়া।

আহাদ মিয়া মৌলভীবাজার-৪ (শ্রীমঙ্গল-কমলগঞ্জ) আসন থকে জাতীয় পাটির সময়ে সংসদ সদস্য ছিলেন। এ ছাড়াও তিনি শ্রীমঙ্গল পৌরসভার কাউন্সিলার এবং মেয়রও ছিলেন। রাজনীতির পাশাপাশি তিনি একজন দানশীল ও সমাজ হিতৈষী ব্যক্তিত্ব।

তিনি সোমবার সকাল ১০ টা ৪৫ মিনিটে ঢাকার একটি হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইল্লাহি রাজিউ)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর। মৃতুকালে তিনি স্ত্রী এক ছেলে ও পাঁচ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন।

৯ নভেম্বর মঙ্গলবার সকাল ১০টায় শ্রীমঙ্গল পৌর শহীদ মিনারে তার লাশ নিয়ে আসেলে হাজার হাজার মানুষ তাঁকে ফুল শ্রদ্ধা জানান।

পরে শ্রীমঙ্গল ঐতিহ্যবাহী ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয় প্রথম জানাজা। জানাজায় শ্রীমঙ্গল, কমলগঞ্জ, হবিগঞ্জ, বাহুবল ও মৌলভীবাজার সদর উপজেলা থেকে কয়েক হাজার মানুষ অংশ নেন।

বেলা ১.৪০ মিনিটে মৌলভীবাজার হযরত সৈয়দ শাহ মোস্তফা (রহঃ) ঈদগাহে অনুষ্ঠিত হয় ২য় জানাজা, বিকেল ৩টায় নিজগ্রাম সদর উপজেলার জগন্নাথপুরে অনুষ্ঠিত হয় ৩য় জানাজা। পরে বিকেল সাড়ে ৩টার দিকে জগন্নাথপুরস্থ পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়।

জানাজার আগে তাঁর স্মৃতিচারণে বক্তব্য দেন মৌলভীবাজার- ৪ আসনের বর্তমান সংসদ সদস্য উপাধ্যক্ষ ড. মো. আব্দুশ শহীদ, মৌলভীবাজার-৩ আসনের সাবেক সংসদ সদস্য এম নাসের রহমান, মৌলভীবাজার পৌরসভার মেয়র ফজলুর রহমান, কমলঞ্জ উপজেলা চেয়ারম্যান অধ্যাপক রফিকুর রহমান, শ্রীমঙ্গল উপজেলা ভাইস চেযারম্যাম মিতালী দত্ত, হবিগঞ্জ পৌরসভার সাবেক মেয়র জিকে গৌছ, শ্রীমঙ্গল পৌরসভার মেয়র মহসীন মিয়া মধু, মৌলভীবাজার-২ আসনের সাবেক সংসদ সদস্য নওয়াব আলী আব্বাস খান, মৌলভীবাজার উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান, অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক, জেলা জাতীয় পাটীর সাধারণ সম্পাদক হাজী কামাল হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী মোচ্ছাব্বির আল মাসুদ  ও শ্রীমঙ্গল উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শহীদ হোসেন ইকবালসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com