মৌলভীবাজারে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার

January 19, 2023,

স্টাফ রিপোর্টার॥ “থাকবো ভালো, রাখবো ভালো দেশ বৈধপথে প্রবাসী আয়-গড়বো দেশ” এ প্রতিপাদ্য নিয়ে মৌলভীবাজারে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার ১৯ জানুয়ারি জেলা প্রশাসন ও জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিসের আয়োজনে এবং প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রনালয়ের সহযোগিতায় দিনব্যাপী নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠান জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) প্রভাংশু সোম মহানের সভাপতিত্বে ও টিটিসি প্রশিক্ষক আব্দুর রহমানের পরিচালনায় সেমিনারে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মীর নাহিদ আহসান।

সেমিনারে মূল প্রবন্ধ পাঠ করেন জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিসের সহকারি পরিচালক মোশারফ হোসেন। সেমিনার অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রবাসে গমন ইচ্ছুক মইনুল ইসলাম, মৌলভীবাজার দেওয়ানি মসজিদের পেশ ইমান আব্দুল মোহিত, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা শামসুর রহমান, জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক মিজানুর রহমান, সৈয়দ মহসীন পারভেজ, নজরুল ইসলাম মুহিব, সাংবাদিক শেখ সিরাজুল ইসলাম সিরাজ প্রমুখ।

বক্তরা প্রবাসীদের কষ্টার্জিত অর্থ ব্যাংকিং চ্যানেলে আনয়ন করে দেশ ও জাতির  উন্নয়নে কাজে লাগানোর তাগিদ প্রদান করেন। সেমিনারে জেলা পর্যায়ের পদস্থ কর্মকতা, মসজিদে ইমাম, সংবাদকর্মী, প্রবাসে গমন ইচ্ছুক,ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন ।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com