রাজনগরে আলোচিত জোড়া খুনের প্রধান আসামী সহ ২ জন গ্রেপ্তার

September 26, 2022,

স্টাফ রিপোর্টার॥ মৌলভীবাজারের রাজনগরে আলোচিত জোড়া খুনের প্রধান আসামী সহ ২ জন গ্রেপ্তার করেছে পুলিশ।
রাজনগর থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায় জানান, ২৫ সেপ্টেম্বর রোববার রাতে তথ্যপ্রযুক্তি ব্যবহার করে আলোচিত রাজনগরের ফতেপুর ইউনিয়নের তুলাপুর এলাকায় হত্যা মামলার আত্মগোপনকারী প্রধান আসামী রনলাল দাস এর পুত্র উজ্জল দাস এবং রজত দাসকে সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার জয়নগর (শারফিন) এলাকা হতে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তার অভিযানে ছিলেন, অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায়, মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোঃ সওকত মাসুদ ভূঁইয়া, এসআই সুলেমান আহমদ সহ অন্যান্যরা।
ন্যায় বিচারের নিমিত্তে আসামীদেরকে সোমবার আদালতের মাধ্যমে মৌলভীবাজার জেলা কারাগারে প্রেরণ করা হয়। ঘটনার সাথে জড়িত অন্যান্য আসামীদের গ্রেপ্তার অভিযান অব্যাহত রয়েছে।
উল্লেখ্য রাজনগর উপজেলার ফতেপুর ইউনিয়নের তুলাপুর গ্রামে গত ২৩ সেপ্টেম্বর জমিসংক্রান্ত বিরোধের জেরে দুই পক্ষের সংঘর্ষে ইউপি সদস্যের সাথে থাকা মধ্যস্থতাকারী নুর মিয়ার দুই পুত্র হেলাল মিয়া ও কাজল মিয়া নিহত হন।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, জমি নিয়ে বিরোধ চলছিল এরকই গ্রামের রাজু দাশ ও ধীরু দাশের মধ্যে। রাজু দাশের লোকজন জায়গায় গাছ রোপন করে দখলে নিলে ধীরু দাশ ও রাজু দাশ মধ্যে কথা-কাটাকাটির একপর্যায়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন উভয় পক্ষ। ঘটনার খবর পেয়ে এলাকার ইউপি সদস্য মোঃ লুৎফুর রহমান কয়েকজনকে নিয়ে ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি শান্ত করার চেষ্টা করলে রাজু দাশের লোকজন তাদের উপর হামলা চালায়। এ সময় ইউপি সদস্য সহ ৭ জন আহত হন। আহতদের স্থানীরা উদ্ধার করে সিলেট সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক হেলাল মিয়া ও কাজল মিয়াকে মৃত ঘোষনা করেন। আহত জুবায়ের মিয়া, পংকি মিয়া, ইউপি সদস্য মোঃ লুৎফুর রহমান, ঝুনুর ও চেমাই দাস হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com